ভিডিও কনটেন্ট

Md. Hafizul IslamClass-7, Chapter-1(নিম্ন শ্রেণির জীব),Lesson-1 & 2(অণুজীব জগৎ ).

মোঃ হাফিজুল ইসলাম ০৪ এপ্রিল,২০২০ ১৬৭ বার দেখা হয়েছে লাইক ১৩ কমেন্ট ৫.০০ রেটিং ( )

পাঠ শেষে শিক্ষার্থীরা……..

১।  অণুজীব কি তা বলতে পারবে ;

২। অণুজীব জগতের বিভিন্ন রাজ্যের নাম বলতে পারবে ;

৩।অণুজীব রাজ্যসমূহের বৈশিষ্ট্য ও উদাহরণ বলতে পারবে ।

 

 

কন্টেন্ট লিংকঃ-  https://www.teachers.gov.bd/content/details/546838

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃ রাফিয়া খাতুন
০২ আগস্ট, ২০২০ ০৬:২৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর আপনার কনটেন্ট লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল করোনাভাইরাস এর প্রাদুর্ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আপনার কাজের গতি আরও বৃদ্ধি পাবে বলে আশা রাখি | ঘরে থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন এটুআই অর্থাৎ শিক্ষক বাতায়নের সাথেই থাকুন | আমার ভিডিও কনটেন্ট গুলো দেখার বিনীত অনুরোধ রইলো ধন্যবাদ |


মোঃ হারুন অর রশিদ
০৭ এপ্রিল, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৭ এপ্রিল, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার ১৯তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
০৬ এপ্রিল, ২০২০ ১১:৪৪ পূর্বাহ্ণ

আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনাভাইরাস) থেকে মুক্ত থাকতে বাড়ীতে থাকুন, সুস্থ্য থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আপনার সুস্থ্যতাই মানে দেশ সুস্থ্য ও নিরাপদ। আর এটাই কাম্য। যাক, আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে আজ পর্যন্ত লেগে আছেন, এজন্য কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত কনটেন্ট দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০২:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ


মোঃ শহীদুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০৬ এপ্রিল, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
০৪ এপ্রিল, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


মোঃ হাফিজুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ এপ্রিল, ২০২০ ১২:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ হাফিজুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

ধন্যবাদ