প্রেজেন্টেশন

৪র্থ শ্রেণি, বাংলাদেশ ওবিশ্বপরিচয়, অধ্যায় : ১৬, (ভাষা ও পোশাক)

মোছাঃ নুরুন নাহার ০৫ এপ্রিল,২০২০ ৬১২ বার দেখা হয়েছে ১৩৬ লাইক ২৩৮ কমেন্ট ৪.৮২ রেটিং ( ১০৪ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা...

  • ১৫.৩.১ । বাংলাদেশের সংস্কৃতি ( ভাষা, খাদ্য, পোশাক, আচার অনুষ্ঠান, লোকজ গান ইত্যাদি ) সংক্ষেপে বর্ণনা করতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মোস্তফা কামাল
২২ মে, ২০২১ ০৫:১৯ অপরাহ্ণ

কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।


মোঃ রফিকুল হাসান
২১ মে, ২০২১ ০৮:৫৪ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও সুন্দর কন্টেন্ট তৈরি করে বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয় রেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


সুজিত দেব
১৬ এপ্রিল, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


Khandoker Hema moni
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০১ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাবিবুল্লাহ্
২৯ নভেম্বর, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৫১,৫২,৫৩,৫৪,৫৫নং উদ্ভাবনী গল্প দেখার অনুরোধ রইল।


সুলতানুল আরেফীন
১৩ অক্টোবর, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

আপনার কন্টেন্টটি খুব সুন্দর ও সেই সাথে মানসম্মত হয়েছে। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন রইল। ভাল থাকবেন। একটু অবসরে আমার কন্টেন্টগুলো দেখে আসতে পারেন। ভাল লাগলে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করতে পারেন। ধন্যবাদ।


মোঃ ইউনুছ আলী
১২ অক্টোবর, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

লাইক, রের্টিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, আপনার জন্য আবারও শুভ কামনা রইল ।


S. M. Saraful Islam
২৩ আগস্ট, ২০২০ ১১:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ হাসনাইন
০৬ আগস্ট, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। সেইসাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোছাঃ মারুফা বেগম
১৩ জুন, ২০২০ ০৬:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


নাজমুন্নাহার শিউলি
৩১ মে, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভকামনা


মোঃ হারুনর রশীদ
২৯ মে, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হারুনর রশীদ
২৯ মে, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিজিয়া পারভীন
২৩ মে, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

শুভকামনা ।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


মো: নজরুল ইসলাম
১৪ মে, ২০২০ ০৪:২৯ পূর্বাহ্ণ

ম্যাম, --বিশেষ অনুরোধ রইল আমার কনটেন্ট দেখে মতামত প্রদান করার জন্য। লাইক ও রেটিং সহ শুভকামনা।


দিলারা খানম
১৩ মে, ২০২০ ০৮:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল।


হোসনে আরা নাহার
১২ মে, ২০২০ ১১:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে পূর্ণ রেটিং আশা করছি।


ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২২ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
১২ মে, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মদ ইয়াদ আলী
০৯ মে, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো. আল মামুন
০৮ মে, ২০২০ ০৩:২৫ পূর্বাহ্ণ

Best wishes.


মোঃ আবুল হোসেন
০৫ মে, ২০২০ ০৮:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


মোঃ এমদাদুর রহমান
০৫ মে, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল।


মোস্তাফিজুর রহমান
০৫ মে, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


উজ্জ্বল কুমার দাম
০৫ মে, ২০২০ ০১:৩৬ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ মে, ২০২০ ০১:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


মোহাম্মদ আব্দুল মালেক
০৫ মে, ২০২০ ০১:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


কাজী মোঃ শাহানুর আলম
০৫ মে, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

Best wishes. plese help me


মোঃ মামুনুর রশীদ
০৫ মে, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘মুদ্রা ও তার ইতিহাস’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


মো: নজরুল ইসলাম
০৫ মে, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


এস,এম নজরুল ইসলাম
০৫ মে, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ ম্যাডাম।


আব্দুল আলীম
০৫ মে, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছাসহ লাইক ও পূর্ণ রেটিং। আন্তরিকভাবে অনুরোধ করছি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং সহ আপনার মূল্যবান মতামতের জন্য। আপনার সার্বিক মংগল কামনা করছি। ভাল থাকবেন, নিরাপদে থাকবেন এবং ঘরেই থাকবেন।


মোঃ রমজান আলী
০৫ মে, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ভিডিও কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


উজ্জ্বল কুমার দাম
০৪ মে, ২০২০ ১১:২০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ নজরুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং এবং লাইক সহ শুভকামনা রইল।


কিশোর বৈরাগী
০৪ মে, ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
০৪ মে, ২০২০ ০১:৫৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২১ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
০১ মে, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ ইয়াদ আলী
০১ মে, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

চমৎকার! পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


কে,এম,আব্দুল বারী
৩০ এপ্রিল, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

আমার কন্টেন্ট দেখার জন্য ধন্যবাদ।আপনার কন্টেন্ট এ পূর্ণ রেটিং সহ শুভ কামনা।


মোঃরফিকুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুল মজিদ
২৯ এপ্রিল, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

ম্যাম, রেটিং সহ শুভ কামনা রইলো।


মোঃ সানোয়ার হোসেন
২৯ এপ্রিল, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাঃ রুহুল আমিন
২৯ এপ্রিল, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মো: নজরুল ইসলাম
২৮ এপ্রিল, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

ম্যাম,আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মো: গোলাম মোস্তফা
২৭ এপ্রিল, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট ও প্রকাশনা গুলো দেখে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


নিমাই চন্দ্র মন্ডল
২৭ এপ্রিল, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোহাম্মদ আব্দুল মালেক
২৭ এপ্রিল, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। আপনাকে ধন্যবাদ। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। website.www.teachersnews24.com


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


নিগার সুলতানা
২৭ এপ্রিল, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ এপ্রিল, ২০২০ ০৯:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোহাম্মদ ইয়াদ আলী
২৬ এপ্রিল, ২০২০ ০৭:১৬ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ৩২তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৪ এপ্রিল, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/555573


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মো: নজরুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

জানিনা ম্যাম,আমি আপনার কাছে কোন অপরাধে অপরাধী। ম্যাম,পারলে ক্ষমা করবেন। আপনার পদচারণায় সকলে ধন্য। শুধু আমি স্যার কোন অপরাধে আপনাকে আমার বাতায়ন বাড়িতে পাচ্ছিনা,জানিনা। প্রয়োজন নেই ম্যাম , আমাকে শুধু মন থেকে ক্ষমা করবেন।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ এপ্রিল, ২০২০ ১২:১৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/552428


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


আজিবুর রহমান
২১ এপ্রিল, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ ফজর আলী
২১ এপ্রিল, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে রেটিং ও মতামত প্রদানের আমন্ত্রন।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মো: রজব আলী
২১ এপ্রিল, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার এ পাক্ষিকের ৫০ তম কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামতের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মো: রজব আলী
২১ এপ্রিল, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার এ পাক্ষিকের ৫০ তম কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামতের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


রিবন রানী দাশ
২১ এপ্রিল, ২০২০ ০৮:৩১ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা


মোছাঃ নুরুন নাহার
২৮ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মো: রজব আলী
১৯ এপ্রিল, ২০২০ ০২:৪৯ অপরাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোছাঃ নুরুন নাহার
২১ এপ্রিল, ২০২০ ০৬:৩১ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


মোহাম্মদ সাহাব উদ্দিন
১৯ এপ্রিল, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

আপনাকে বাংলা নববর্ষ ১৪২৭ এর শুভেচ্ছা। রেটিংসহ অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার মূল্যবান মতামতসহ রেটিং করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।


মোছাঃ নুরুন নাহার
২১ এপ্রিল, ২০২০ ০৬:৩১ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


সুমন চন্দ্র মন্ডল
১৮ এপ্রিল, ২০২০ ১০:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।