ভিডিও কনটেন্ট

সময়টা কারো পক্ষে নয়।

মোঃ জহিরুল ইসলাম ০৮ এপ্রিল,২০২০ ৭৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

এখনও সময় আছে সচেতন হওয়ার। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আনোয়ারা বেগম
১৫ এপ্রিল, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents. Once again thanks.


মো: রজব আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ এপ্রিল, ২০২০ ০৭:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ হাফিজুল ইসলাম
০৯ এপ্রিল, ২০২০ ০৬:৫৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


কামরুন্নাহার
০৮ এপ্রিল, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন,নিরাপদে থাকুন , বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।