প্রেজেন্টেশন

Pahela Boishakh Class-IX-X_Unit-12_Lesson-1_Content-0001

মোহিত কুমার সাহা ০৯ এপ্রিল,২০২০ ২৩৪ বার দেখা হয়েছে ৪৩ লাইক ৫২ কমেন্ট ৪.৭০ রেটিং ( ৫০ )

Learning Outcomes

After the students have studied the lesson, they will be able to --- ---

1. read and understand texts through silent reading,

2. ask and answer questions,

3. write about a Lake/River using a photo and clues.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কল্লোল চক্রবর্ত্তী
২৪ এপ্রিল, ২০২১ ০১:০৮ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


দুলাল হালদার
২৮ এপ্রিল, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাফিজুল ইসলাম
১০ এপ্রিল, ২০২০ ০৬:২৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ হাফিজুল ইসলাম
১০ এপ্রিল, ২০২০ ০৬:২৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


হরেন চন্দ্র দাস
১০ এপ্রিল, ২০২০ ০৩:১২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
১০ এপ্রিল, ২০২০ ০৩:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মো. জাকিরুল ইসলাম
১০ এপ্রিল, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। এই লিঙ্কে https://www.teachers.gov.bd/content/details/549449


মোহাম্মদ আব্দুল মালেক
১০ এপ্রিল, ২০২০ ১২:১৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


নুরুল আজিজ
১০ এপ্রিল, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট, প্রকাশনা ( কবিতা), চিত্র, ব্লগ সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো। করোনা প্রতিরোধে সচেতনতাই জরুরি। ঘরে থাকুন। ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক.... https://www.teachers.gov.bd/content/details/540058


মীরা রোকেয়া খাতুন
১০ এপ্রিল, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য ধন্যবাদ। লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১০ এপ্রিল, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
১০ এপ্রিল, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১০ এপ্রিল, ২০২০ ০৭:৩১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন আর বাতায়ন এর সাথে থাকুন।


মোছাঃ মরিয়ম খাতুন
১০ এপ্রিল, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
১০ এপ্রিল, ২০২০ ০৫:৩৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো. সাখাওয়াত হোসেন
১০ এপ্রিল, ২০২০ ০২:১০ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


শরীফ আহমেদ (আইসিটি)
১০ এপ্রিল, ২০২০ ১২:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫২টি ও ব্লগ ৭৫টি এবং ছবি ২১টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। ৮ম শ্রেণি বিষয়ঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি। অধ্যয়-দ্বিতীয় । “আইনে নয়, সচেতনেই সম্ভব করোনা ভাইরাস থেকে রক্ষা”


কামরুন্নাহার
১০ এপ্রিল, ২০২০ ১২:০৭ পূর্বাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন ।লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
০৯ এপ্রিল, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৯ এপ্রিল, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

পূর্ণরেটিং ও লাইক দিলাম। আমার কন্টেন্ট দেখে রেটিং করার আমন্ত্রণ


বিশ্ব নাথ দাস
০৯ এপ্রিল, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত ৩৯তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। বিশ্ব নাথ দাস,সহকারি শিক্ষক (আইসিটি) মগড়া উচ্চ বালিকা বিদ্যালয়,টাংগাইল সদর,টাংগাইল। মোবাইল-01711006937


বিপ্লব কুমার সরকার
০৯ এপ্রিল, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


Purnima Das
০৯ এপ্রিল, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

আপনার প্রেজেন্ট্রেশন অত্যন্ত সুন্দর।এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল,ধন্যবাদ স্যার।


শাহরিণা বিণ সুইটি
০৯ এপ্রিল, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুন।


মো:আবদুল জলিল
০৯ এপ্রিল, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

Your presentation is very nice. I am really pleased to see your wonderful presentation. Welcome and congratulation with full rating and like. Thank you very much. Please visit my new Content upload.


সবুজ ভট্টাচার্য্য
০৯ এপ্রিল, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


প্রশান্ত কুমার দাস
০৯ এপ্রিল, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল


আজিজুল ফকির
০৯ এপ্রিল, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি


মোঃ জাহাঙ্গীর আলম
০৯ এপ্রিল, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ সাহাব উদ্দিন
০৯ এপ্রিল, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

রেটিংসহ অভিনন্দন। অনলাইনে ফ্রি MCQ মডেল টেস্ট (JSC, SSC, HSC) দেওয়া এবং সঠিক উত্তর শিখার জন্য আমার আপলোড করা উদ্ভাবনের গল্প ও কন্টেন্টগুলো দেখার এবং আপনার মূল্যবান মতামতসহ রেটিং করার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৯ এপ্রিল, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/550295


মোঃ শফিকুল ইসলাম
০৯ এপ্রিল, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


কৃষ্ণগোপাল দাস
০৯ এপ্রিল, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

স্যার,বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।(krisnogopal.at@gmail.com)(01721914565)


মো: ইব্রাহীম খলিল
০৯ এপ্রিল, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৯ এপ্রিল, ২০২০ ০৭:১১ অপরাহ্ণ

২৬ দিন লেগেছে আমাদের প্রথম ১০০ করোনা রোগী পেতে আর পরের ২০০ রোগী পেয়েছি আমরা ৩৬ ঘন্টারও কম সময়ে মহামারীটি ধেয়ে আসার আকার সম্পর্কে কারো কোন সন্দেহ থাকার আর অবকাশ নেই , তাই ঘরে থাকুন, নিরাপদ রাখুন। আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মানের জন্য পূর্ণাঙ্গ রেটিং, লাইক ও কমেটসহ শুভেচ্ছা রইলো । আমার বাতায়নবাড়িতে আপনার পদচারণা পেলে আনন্দিত হবো ।


চায়না আক্তার
০৯ এপ্রিল, ২০২০ ০৭:০৫ অপরাহ্ণ

আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল


বিপুল সরকার
০৯ এপ্রিল, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ কবির উদ্দিন
০৯ এপ্রিল, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্য রাখুন। ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ কবির উদ্দিন
০৯ এপ্রিল, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্য রাখুন। ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


প্রদীপ কুমার রায়
০৯ এপ্রিল, ২০২০ ০৬:২৩ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন।লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দানের জন্য অনুরোধ করছি ।


মোঃ হাবিবুর রহমান
০৯ এপ্রিল, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ আবুল কালাম
০৯ এপ্রিল, ২০২০ ০৬:০৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


নিমাই চন্দ্র মন্ডল
০৯ এপ্রিল, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
০৯ এপ্রিল, ২০২০ ০৫:৩৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


এইচ.এম. মতিউর রহমান
০৯ এপ্রিল, ২০২০ ০৫:২৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোছাঃশাহিনা আক্তার
০৯ এপ্রিল, ২০২০ ০৫:১৪ অপরাহ্ণ

জব আলী ০৯ এপ্রিল, ২০২০ ০২:৩০ অপরাহ্ণ পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। সর্বশক্তিমান আল্লাহতায়ালা আমাদের সবাইকে নিরাপদ রাখুন, এই প্রার্থনা করি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

লো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


শবনম মোস্তারি
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


রমজান আলী
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

জব আলী ০৯ এপ্রিল, ২০২০ ০২:৩০ অপরাহ্ণ পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। সর্বশক্তিমান আল্লাহতায়ালা আমাদের সবাইকে নিরাপদ রাখুন, এই প্রার্থনা করি।


দুলাল কুমার মন্ডল
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


মোহিত কুমার সাহা
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৪ অপরাহ্ণ

Thanks


মোহিত কুমার সাহা
০৯ এপ্রিল, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

Ok