ভিডিও কনটেন্ট

করোনা শনাক্তের উপায় উদ্ভাবনের দাবি ড্যাফোডিলের

মো: আবুল হাছান ১৯ এপ্রিল,২০২০ ৪৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১০ কমেন্ট ৫.০০ রেটিং ( ১০ )

https://youtu.be/PILjJoOyCtk?t=4

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/556283


সবুজ ভট্টাচার্য্য
২০ এপ্রিল, ২০২০ ০২:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জিয়াউর রহমান
২০ এপ্রিল, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২০ এপ্রিল, ২০২০ ১০:০১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২০ এপ্রিল, ২০২০ ০৯:৪১ পূর্বাহ্ণ

গৃহকোণে অনাবাদী জমিতে করব চাষ, ভালো থাকবো বারোমাস । চমৎকার নির্মানের সূর্ষ সারথি আপনি । রেটিং ও লাইকসহ অভিনন্দন । ঘরে থাকুন, সুস্থ থাকুন তবে হ্যা আমার বাতায়ন বাড়ি বেড়াতে আসতে ভুলবেন না


মোঃ নাজমুল হক
২০ এপ্রিল, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

শুভকামনা আপনার জন্য সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


আজিজুল ফকির
২০ এপ্রিল, ২০২০ ০৭:১৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
২০ এপ্রিল, ২০২০ ০৭:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


আবদুল্লাহ আল- মামুন
২০ এপ্রিল, ২০২০ ০২:২৯ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।