প্রেজেন্টেশন

saikat's family

মোঃ রফিকুল ইসলাম ১৯ এপ্রিল,২০২০ ২১৮ বার দেখা হয়েছে ৪০ লাইক ৫৫ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ৫৪ )

saikat lives in a flat with his parents in Bogura .His father mr. Rashidul islam is a banker and mother mrs. Monowara islam is a housewife. saikat is a good student.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো. জাকিরুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৩:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মো. সাখাওয়াত হোসেন
২১ এপ্রিল, ২০২০ ০৯:৪১ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


মো: রজব আলী
২১ এপ্রিল, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৭:৩২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


লাকী বিশ্বাস
২০ এপ্রিল, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার উদ্ভাবনের গল্পগুলো দেখার বিনীত অনুরোধ রইলো। সুস্থ থাকুন, সুস্থ রাখুন।


দুলাল কুমার মন্ডল
২০ এপ্রিল, ২০২০ ০৮:৫৪ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন ও শুভকামনা রইলো। করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদে থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


মোঃ তৌফিকুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৭:৩২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। ঘরে থাকুন, সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৮৭তম কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


সরোজিত রায়।
২০ এপ্রিল, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল।আমার কনটেন্ট, শিক্ষায় অগ্রযাত্রা ও প্রকাশনা দেখে রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
২০ এপ্রিল, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন। পরিস্থিতি একদিন ঘুরে দাঁড়াবে সেই শুভকামনায়------ যদি নিজে সচেতন হই এবং অন্যকে সচেতন হতে সহায়তা করি। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সম্মৃদ্ধ করার জন্য আপনার জন্য শুভকামনা। সুগম হোকাপনার পথচলা। পূর্ণ রেটিংসহ লাইক দিলাম। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দু'টি ভালো লাগলে লাইক ও রেটিংসহ আআপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায়।


মোঃ আবুল হোসেন
২০ এপ্রিল, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ৪৬তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
২০ এপ্রিল, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ এপ্রিল, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ এপ্রিল, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ শুভেচ্ছা রইল । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ ফারুক হোসেন
২০ এপ্রিল, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


শাহরিণা বিণ সুইটি
২০ এপ্রিল, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


গোলাম ফারুক
২০ এপ্রিল, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মেফতাহুন নাহার
২০ এপ্রিল, ২০২০ ০২:১২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২০ এপ্রিল, ২০২০ ০১:৫৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


বিশ্ব নাথ দাস
২০ এপ্রিল, ২০২০ ০১:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত ৪১ তম কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ০১:৪৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/556283


মোঃ শফিকুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


শবনম মোস্তারি
২০ এপ্রিল, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। মন্তব্য করুন


চায়না আক্তার
২০ এপ্রিল, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


শরীফ আহমেদ (আইসিটি)
২০ এপ্রিল, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫৩টি ও ব্লগ ৮৯টি, চিত্র ১টি এবং ছবি ২২টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। “আইনে নয়, সচেতনেই সম্ভব করোনা ভাইরাস থেকে রক্ষা”


প্রতিভা রানী
২০ এপ্রিল, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ ধন্যবাদ এবং অনেক অনেক শুভকামনা।


মোছাঃ রেজিনা আক্তার
২০ এপ্রিল, ২০২০ ০৯:৫৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
২০ এপ্রিল, ২০২০ ০৯:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২০ এপ্রিল, ২০২০ ০৯:৩০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২০ এপ্রিল, ২০২০ ০৯:২৮ পূর্বাহ্ণ

গৃহকোণে অনাবাদী জমিতে করব চাষ, ভালো থাকবো বারোমাস । চমৎকার নির্মানের সূর্ষ সারথি আপনি । রেটিং ও লাইকসহ অভিনন্দন । ঘরে থাকুন, সুস্থ থাকুন তবে হ্যা আমার বাতায়ন বাড়ি বেড়াতে আসতে ভুলবেন না


মো: রজব আলী
২০ এপ্রিল, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২০ এপ্রিল, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
২০ এপ্রিল, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার ৫৯ তম কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি। দয়া করে ঘরে থাকুন, নিরাপদে থাকুন।


মো: ইব্রাহীম খলিল
২০ এপ্রিল, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নাজমুল হক
২০ এপ্রিল, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২০ এপ্রিল, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর।


মোহাম্মদ ইকবালহোসেন
২০ এপ্রিল, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং দিলাম।আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার অনুরোধ করছি


মোস্তাফিজুর রহমান
২০ এপ্রিল, ২০২০ ০৭:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ সাহাব উদ্দিন
২০ এপ্রিল, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

আপনাকে বাংলা নববর্ষ ১৪২৭ এর শুভেচ্ছা। রেটিংসহ অভিনন্দন। আমার আপলোড করা উদ্ভাবনের গল্প ও কন্টেন্টগুলো দেখার এবং আপনার মূল্যবান মতামতসহ রেটিং করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
২০ এপ্রিল, ২০২০ ০৭:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১]কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


আজিজুল ফকির
২০ এপ্রিল, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২০ এপ্রিল, ২০২০ ০৬:৫৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
২০ এপ্রিল, ২০২০ ০৬:২১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৫ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ মামুনুর রশীদ
২০ এপ্রিল, ২০২০ ০৬:১১ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘কেন্দ্রীয় ব্যাংক’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/555974


নিমাই চন্দ্র মন্ডল
২০ এপ্রিল, ২০২০ ০৫:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা, সেই সাথে আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


মোঃ কবির উদ্দিন
২০ এপ্রিল, ২০২০ ০১:৫৪ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


নুরুল আজিজ
২০ এপ্রিল, ২০২০ ০১:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট, প্রকাশনা ( কবিতা ও অন্যান্য), চিত্র, ব্লগ সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো। করোনা প্রতিরোধে সচেতনতাই জরুরি। ঘরে থাকুন। ধন্যবাদ। আমার লেটেস্ট কনটেন্ট লিংক.... https://www.teachers.gov.bd/content/details/540058 https://www.teachers.gov.bd/content/details/530665


আবদুল্লাহ- আল- মামুন
২০ এপ্রিল, ২০২০ ০১:১০ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


ওয়ালীউল্লাহ
২০ এপ্রিল, ২০২০ ১২:৪২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। ঘরে থাকুন সুস্থ থাকুন। আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


সালমা আক্তার
২০ এপ্রিল, ২০২০ ১২:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার ৫০ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিশ্ব নাথ দাস
২০ এপ্রিল, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত ৪১ তম কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মো:আবদুল জলিল
২০ এপ্রিল, ২০২০ ১২:০৭ পূর্বাহ্ণ

Your Presentation Is Very Nice. I Am Really Pleased To See Your Wonderful Presentation. Welcome And Congratulation With Full Rating And Like. Thank You Very Much. Please Visit My New Content Upload.


সবুজ ভট্টাচার্য্য
২০ এপ্রিল, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো


উজ্জ্বল কুমার দাম
১৯ এপ্রিল, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ জাহাঙ্গীর আলম
১৯ এপ্রিল, ২০২০ ১১:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।