খবর-দার

ছবিই কথা বলে আমরা কতটুকু সচেতন

মোঃ আবু তাহের ২০ এপ্রিল,২০২০ ৩৪ বার দেখা হয়েছে ২৩ লাইক ২১ কমেন্ট ৫.০০ রেটিং ( ২১ )

পুলিশ আমাদের বারবার সতর্ক করার পরও আমরাও সতেতন হচ্ছি না কেন?  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল মালেক
২৯ এপ্রিল, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


কমলকান্ত রায় তাং
২৯ এপ্রিল, ২০২০ ০৭:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন গড় রেটিং বাড়বে।


এম সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৯ এপ্রিল, ২০২০ ০৭:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার ২০ তম কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/554167 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


হোসনে আরা নাহার
২৯ এপ্রিল, ২০২০ ০৫:৫৫ অপরাহ্ণ

টিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২০ ০৪:৩৬ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


দুলাল হালদার
২৫ এপ্রিল, ২০২০ ০২:৪৪ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল। কাজ করার এখন পর্যাপ্ত সময়। ভালো ভালো কাজ করে এগিয়ে যান। শুভ কামনা রইল। ভালো থাকুন, সুস্থ থাকুন। আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ এপ্রিল, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মো. জাকিরুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ১১:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


আজিবুর রহমান
২২ এপ্রিল, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ

করোনা ভাইরাস মহামারির কারণে বিশ্বের অর্থনীতিতে ধস নেমেছে। পরিণামে খাদ্য সংকটে থাকা মানুষের সংখ্যা আগের চেয়ে দ্বিগুণ হওয়ার আশঙ্কা রয়েছে। জাতিসংঘ জানিয়েছে, এতে বিশ্বজুড়ে প্রবল খাদ্যাভাবে থাকা মানুষের সংখ্যা বেড়ে ২৬ কোটি ৫০ লাখ হতে পারে। বুধবার (২২ এপ্রিল) আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল জাজিরা এ তথ্য জানায়।


মো: রজব আলী
২২ এপ্রিল, ২০২০ ০২:২৯ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
২১ এপ্রিল, ২০২০ ১১:৪১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সবুজ ভট্টাচার্য্য
২১ এপ্রিল, ২০২০ ০১:১১ অপরাহ্ণ

জানানোর জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
২১ এপ্রিল, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


বিপ্লব কুমার সরকার
২০ এপ্রিল, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুন।


শরীফ আহমেদ (আইসিটি)
২০ এপ্রিল, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫৩টি ও ব্লগ ৮৯টি, চিত্র ১টি এবং ছবি ২২টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। “আইনে নয়, সচেতনেই সম্ভব করোনা ভাইরাস থেকে রক্ষা”


মো: নজরুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২০ এপ্রিল, ২০২০ ০৫:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ মেরাজুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা, সেই সাথে আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


অজয় কৃষ্ণ পাল
২০ এপ্রিল, ২০২০ ০৫:৩৩ অপরাহ্ণ

আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408


মোঃ আবুল হোসেন
২০ এপ্রিল, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইল ।