প্রেজেন্টেশন

Class 2 ,Sub : English,Unit:02,Lesson :1-3 Title :Numbers

গর্ডেন ত্রিপুরা ০৩ মে,২০২০ ২৬৭ বার দেখা হয়েছে ৭৫ লাইক ১০৭ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ৮৮ )

Learning Outcomes

At the end of this lesson students will be able to

Listening :1.1.1,become familiar with English sounds by listening to common English words.

Speaking: 1.1.2 say simple words and phrases with proper sounds and stress.

Reading: 2.1.1 recognize and read cardinal numbers up to  30.

Writing :4.1.2 write numbers up to 10 in figures and  in words.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২৫ জুন, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ হাসনাইন
২৫ জুন, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ হাসনাইন
২৫ জুন, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৪ মে, ২০২০ ০৯:৫৫ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২২ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
১২ মে, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মঞ্জু রানী পাল
১০ মে, ২০২০ ০৩:৪৯ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


কমলকান্ত রায় তাং
১০ মে, ২০২০ ০৬:৩৮ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিংসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন,গড় রেটিং বাড়বে।


রিবন রানী দাশ
০৯ মে, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা


বেলায়েত হোসেন
০৯ মে, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার উদ্ভাবনী গল্প ঐ কন্টেন্ট গুলো দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০৮ মে, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মাসুদুর রহমান
০৮ মে, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো।


মোস্তাফিজুর রহমান
০৭ মে, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডি: asm6379/ https://www.teachers.gov.bd/content/details/564892


মো: নজরুল ইসলাম
০৭ মে, ২০২০ ০৩:৫৪ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও নির্দেশনা দেওয়ার অনুরোধ রইল।


মোঃ আবুল হোসেন
০৭ মে, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট গুলো দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শাকিল আহমেদ
০৬ মে, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৪ ও ৩ নং কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ এমদাদুর রহমান
০৬ মে, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মোস্তাফিজুর রহমান
০৫ মে, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সিমতা রানী সূত্রধর
০৫ মে, ২০২০ ০১:৫৮ অপরাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন,বাতায়নের সাথে থাকুন।লাইক কমেন্ট পূর্ণরেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা ও অভিনন্দন ।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ করছি


মোঃ নাজমুল হক
০৫ মে, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা, আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোঃ মামুনুর রশীদ
০৫ মে, ২০২০ ১১:৪০ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘মুদ্রা ও তার ইতিহাস’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


মোহাম্মদ আবুল বশর
০৫ মে, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মিঠু কুমার রায়
০৫ মে, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

আপনার প্রচেষ্টাকে অভিবাদন জানাই। লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। এই পাক্ষিকে আপলোডকৃত আমার একটি কন্টেন্ট ও একটি প্রকাশনা দেখে আপনার মূল্যবান মতামত সহ রেটিং প্রত্যাশা করছি। https://teachers.gov.bd/content/details/565990 এবং প্রকাশনা https://teachers.gov.bd/content/details/564528


মো: নজরুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৮:২১ পূর্বাহ্ণ

স্যার, আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মুহাম্মদ আলী হোসেন পাঠান
০৫ মে, ২০২০ ০৩:৫৬ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোছাঃ মরিয়ম খাতুন
০৫ মে, ২০২০ ০৩:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


ইশরাত জাহান
০৫ মে, ২০২০ ০১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার বাতায়নে আমন্ত্রণ রইল।https://www.teachers.gov.bd/content/details/566653


মেফতাহুন নাহার
০৫ মে, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল)
০৪ মে, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার http://teachers.gov.bd/content/details/566227 ভিডিও কন্টেনটি দেখে আপনার সুচিন্তিত মতামত দেওয়ার জন্য বিনিত অনুরোধ করছি।


শবনম মোস্তারি
০৪ মে, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কাজী মোঃ শাহানুর আলম
০৪ মে, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

Best wishes


মোঃ তৌফিকুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনার শ্রেণি উপযোগী কন্টেন্টে পূর্ন রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


সঞ্জয় ভৌমিক
০৪ মে, ২০২০ ০৬:৫৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার সাম্প্রতিকতম প্রেজেন্টেশন "সাইনুসাইটিস" https://www.teachers.gov.bd/content/details/564724 দেখে লাইক, রেটিং,মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল। নিরাপদে থাকুন,ভাল থাকুন।


দুলাল কুমার মন্ডল
০৪ মে, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


আবু দাউদ রেজাউল করিম
০৪ মে, ২০২০ ০৫:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুজিত রঞ্জন সরকার
০৪ মে, ২০২০ ০৪:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
০৪ মে, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

সুন্দর ও সময় উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন সহ লাইক ও পূর্ণ রেটিং। আন্তরিক ধন্যবাদ আমার আপলোডকৃত চতুর্থ কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। শুভ কামনা রইল।


মোঃ ফারুক হোসেন
০৪ মে, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

সুস্থতা আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত , আসুন এ নেয়ামতের শুকরিয়া আদায় করি । মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি । শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


সাইফুল হক
০৪ মে, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সন্দীপ ব্যানার্জী
০৪ মে, ২০২০ ০২:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/566493 দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


নার্গিস আক্তার
০৪ মে, ২০২০ ০১:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০৪ মে, ২০২০ ০১:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৪ মে, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


লুৎফর রহমান
০৪ মে, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/563442


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ মে, ২০২০ ১২:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৪ মে, ২০২০ ১২:১৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব।


মোঃ আফছার আলী প্রাং
০৪ মে, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৪ মে, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ আবুল হোসেন
০৪ মে, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোহাম্মদ আব্দুল মালেক
০৪ মে, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


কমলকান্ত রায় তাং
০৪ মে, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
০৪ মে, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
০৪ মে, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৩ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ শাহাব উদ্দিন
০৪ মে, ২০২০ ০৯:৪২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন


বিপ্লব কুমার সরকার
০৪ মে, ২০২০ ০৯:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


বিপুল সরকার
০৪ মে, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


মোহাম্মদ সাহাব উদ্দিন
০৪ মে, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণ রেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ মে, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার লজিক গেইট নিয়ে তৈরী করা ৩০ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ


মোজাম্মেল হোসেন
০৪ মে, ২০২০ ০৮:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি


আবুল বাশার
০৪ মে, ২০২০ ০৮:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মিনতী রানী ঘোষ
০৪ মে, ২০২০ ০৭:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুনর রশীদ
০৪ মে, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হারুনর রশীদ
০৪ মে, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


বাদল চন্দ্র বর্মন
০৪ মে, ২০২০ ০৭:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ২৩ তম কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


অপুর্ব কুমার বসু
০৪ মে, ২০২০ ০৭:৫২ পূর্বাহ্ণ

Thanks for uploading a nice and class standard presentation. Wish your best of luck with full ratings. স্যার/ম্যাডাম আমার আপলোডকৃত innovative ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: পেশাগত দক্ষতা বৃদ্ধি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/Gm3enXfauIA #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
০৪ মে, ২০২০ ০৬:৫৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি


মীরা রোকেয়া খাতুন
০৪ মে, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


সন্তোষ কুমার বর্মা
০৪ মে, ২০২০ ০৬:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


Purnima Das
০৪ মে, ২০২০ ০৬:৪১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি


মো. সাখাওয়াত হোসেন
০৪ মে, ২০২০ ০৬:১১ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (ঘরেথাকুন) (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


সৈয়দা শাহীনুুর পারভীন
০৪ মে, ২০২০ ০৫:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
০৪ মে, ২০২০ ০৫:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৬ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


নুরানী আকিদা
০৪ মে, ২০২০ ০৪:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ মামুনুর রশীদ
০৪ মে, ২০২০ ০৪:৪২ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘মুদ্রা ও তার ইতিহাস’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


মোঃ শহিদুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
০৪ মে, ২০২০ ০৪:৩০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্পের লিংক https://www.teachers.gov.bd/content/details/564304