প্রেজেন্টেশন

Function

মোঃ মুজতাহিদুল ইসলাম খাঁ ০৪ মে,২০২০ ২৪২ বার দেখা হয়েছে ৬১ লাইক ৭২ কমেন্ট ৪.৮৪ রেটিং ( ৬৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল হোসেন
০৬ মে, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট গুলো দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শাকিল আহমেদ
০৬ মে, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৪ ও ৩ নং কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


কিশোর বৈরাগী
০৬ মে, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে পূর্ণ রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন।


চায়না আক্তার
০৫ মে, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৫ মে, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মো মারুফুল হক
০৫ মে, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মো মারুফুল হক
০৫ মে, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনার শ্রেণি উপযোগী কন্টেন্টে পূর্ন রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


মোজাম্মেল হোসেন
০৫ মে, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৫ মে, ২০২০ ০১:৪৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইকো রেটিং দানের জন্য অনুরোধ থাকল।


সিমতা রানী সূত্রধর
০৫ মে, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন,বাতায়নের সাথে থাকুন।লাইক কমেন্ট পূর্ণরেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা ও অভিনন্দন ।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ করছি


গোলাম ফারুক
০৫ মে, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ নাজমুল হক
০৫ মে, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা, আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ নাসির হোসেন
০৫ মে, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

আপনার প্রেজেন্টেশন ও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। এই পাক্ষিকে আপলোডকৃত আমার উদ্ভাবনের গল্পগুলো দেখে আপনার মূল্যবান মতামত সহ রেটিং প্রত্যাশা করছি।


লুৎফর রহমান
০৫ মে, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/563442


আবুল কালাম আজাদ
০৫ মে, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৩ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ মামুনুর রশীদ
০৫ মে, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘মুদ্রা ও তার ইতিহাস’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


মোঃ ফিরোজ
০৫ মে, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


আবুল কালাম
০৫ মে, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা।


মো: নজরুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০৫ মে, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

রে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


সঞ্জয় ভৌমিক
০৫ মে, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার সাম্প্রতিকতম প্রেজেন্টেশন "সাইনুসাইটিস" https://www.teachers.gov.bd/content/details/564724 দেখে লাইক, রেটিং,মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল। নিরাপদে থাকুন,ভাল থাকুন।


মো. সাখাওয়াত হোসেন
০৫ মে, ২০২০ ০৬:৫৫ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (ঘরেথাকুন) (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


এইচ.এম. মতিউর রহমান
০৫ মে, ২০২০ ০৬:০৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৬ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
০৫ মে, ২০২০ ০৪:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত আপনাকে বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্পের লিংক https://www.teachers.gov.bd/content/details/564304


মোহাম্মদ হোসেন
০৫ মে, ২০২০ ০৪:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২ মে মাল্টিমিডিয়া শিরোনামের ৩৫তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/565051


নার্গিস আক্তার
০৫ মে, ২০২০ ০৪:৩৪ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃআনিছুর রহমান(সবুজ)
০৫ মে, ২০২০ ০৪:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


শাহরিণা বিণ সুইটি
০৫ মে, ২০২০ ০৪:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
০৫ মে, ২০২০ ০৩:০৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোছাঃ মরিয়ম খাতুন
০৫ মে, ২০২০ ০২:৫১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
০৫ মে, ২০২০ ০১:৩৭ পূর্বাহ্ণ

Nice. Thanks to upload quality content. Invitation to visit my batayon bari for like, rating and comment. Be well, sound, keep yourselves safe. Situation will be ok-if oneself becomes aware and helps other to be so.


বিপুল কুমার সরকার
০৫ মে, ২০২০ ০১:০৬ পূর্বাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


ইশরাত জাহান
০৫ মে, ২০২০ ১২:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার বাতায়নে আমন্ত্রণ রইল।https://www.teachers.gov.bd/content/details/566653


Misbahul Haque
০৫ মে, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আযহারুল ইসলাম মাহমুদ
০৫ মে, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/azharfa99


বিশ্ব নাথ দাস
০৪ মে, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

পরিশ্রম কখনো বিফলে যায়না,বাতায়ন কে মনপ্রান উজাড় করে ভালবাসুন আর কাজ করে যান নিঃস্বার্থভাবে সফলতা আসবেই,পুর্নরেটিংসহ শুভকামনা রইলো স্যার আপনার জন্য।


লাকী বিশ্বাস
০৪ মে, ২০২০ ১১:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার উদ্ভাবনী গল্পটি দেখার বিনীত অনুরোধ রইলো।


মো. রবিউল ইসলাম
০৪ মে, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার দাম
০৪ মে, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৪ মে, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ আলী হোসেন পাঠান
০৪ মে, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


সুজিত দেব
০৪ মে, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ মিজানুর রহমান
০৪ মে, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
০৪ মে, ২০২০ ১১:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ ফারুক হোসেন
০৪ মে, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

সুস্থতা আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত , আসুন এ নেয়ামতের শুকরিয়া আদায় করি । মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি । শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


দুলাল কুমার মন্ডল
০৪ মে, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মিঠু কুমার রায়
০৪ মে, ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

আপনার প্রচেষ্টাকে অভিবাদন জানাই। লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। এই পাক্ষিকে আপলোডকৃত আমার একটি কন্টেন্ট ও একটি প্রকাশনা দেখে আপনার মূল্যবান মতামত সহ রেটিং প্রত্যাশা করছি। https://teachers.gov.bd/content/details/565990 এবং প্রকাশনা https://teachers.gov.bd/content/details/564528


সন্তোষ কুমার বর্মা
০৪ মে, ২০২০ ১০:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ মে, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


অজয় কৃষ্ণ পাল
০৪ মে, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583


মোহাম্মদ আব্দুল মালেক
০৪ মে, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ মে, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার লজিক গেইট নিয়ে তৈরী করা ৩০ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। সবাইকে ধন্যবাদ


মোঃ শফিকুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মিনতী রানী ঘোষ
০৪ মে, ২০২০ ০৯:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা
০৪ মে, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ, সামনে এগিয়ে যেতে পারে। সর্বোচ্ছ রেটিং সহ আপনাকে মতামত দিলাম,আমাদের দিকেও লক্ষ রাখবেন।


সবুজ ভট্টাচার্য্য
০৪ মে, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


স্বরুপ কুমার দাস
০৪ মে, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মীরা রোকেয়া খাতুন
০৪ মে, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ শহিদুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৪ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

সুন্দর ও সময় উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন সহ লাইক ও রেটিং। আন্তরিক ধন্যবাদ আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। শুভ কামনা রইল।


মোঃ আফছার আলী প্রাং
০৪ মে, ২০২০ ০৯:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু দাউদ রেজাউল করিম
০৪ মে, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
০৪ মে, ২০২০ ০৯:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার পাক্ষিক কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
০৪ মে, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শবনম মোস্তারি
০৪ মে, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ কবির উদ্দিন
০৪ মে, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার পাক্ষিক কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


Purnima Das
০৪ মে, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার পাক্ষিক কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


বিপ্লব কুমার সরকার
০৪ মে, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


সাইফুল হক
০৪ মে, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আবদুল্লাহ- আল- মামুন
০৪ মে, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


আবদুল্লাহ- আল- মামুন
০৪ মে, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।