নেতৃত্বের গল্প

আরও ৬০ জন আক্রান্ত, হাজার ছুঁই ছুঁই করোনা আক্রান্ত পুলিশের সংখ্যা

মো: আবুল হাছান ০৪ মে,২০২০ ৭৭ বার দেখা হয়েছে ৩৫ লাইক ৪০ কমেন্ট ৪.৭৪ রেটিং ( ৩৮ )

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬০ জন পুলিশ সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯১৪ জনে। আর করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫ পুলিশ সদস্যের।

ঢাকাসহ সারা দেশের পুলিশ ইউনিটের তথ্য অনুযায়ী, সোমবার পর্যন্ত করোনাভাইরাসে পুলিশে আক্রান্ত হয়েছেন ৯১৪ জন। গতকাল রোববার এই সংখ্যা ছিল ৮৫৪। এর মধ্যে শুধু ঢাকা মেট্রোপলিটন পুলিশেই (ডিএমপি) আক্রান্ত হয়েছেন ৪৪৯ জন পুলিশ সদস্য। আর আক্রান্তদের মধ্যে মাঠ পর্যায়ের সদস্যই বেশি।

ডিএমপি জানায়, করোনায় মাঠ পর্যায়ের কর্মকর্তা ছাড়াও তাদের দুজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও একজন সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার কর্মকর্তা আক্রান্ত হয়েছেন।

সারা দেশের পুলিশের বিভিন্ন ইউনিটের তথ্য বিশ্লেষণে দেখা গেছে, পুলিশে করোনা আক্রান্ত সন্দেহে আরও ৩১৫ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসায় ১ হাজার ২৫০ জন কর্মকর্তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ পর্যন্ত ৫৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি গেছেন একজন।

করোনায় আক্রান্ত হয়ে ইতিমধ্যে জীবন দিয়েছেন পাঁচ পুলিশ সদস্য। এদের মধ্যে চারজন ডিএমপির আর একজন এসবির। তারা হলেন, ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), পিওএমের এসআই সুলতানুল আরেফিন এবং পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন (৫৫)।

৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর এ পর্যন্ত ১৮২ জনের মৃত্যু হয়েছে। সবশেষ ২৪ ঘণ্টায় ৫ জন মারা গেছেন। আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে গেছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৯ মে, ২০২০ ০৫:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
২৬ মে, ২০২০ ১২:২৪ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


শাহরিণা বিণ সুইটি
২৪ মে, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
১৮ মে, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


শাকিল আহমেদ
১৮ মে, ২০২০ ১২:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
১৮ মে, ২০২০ ০৫:১৭ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ হাফিজুল ইসলাম
১৭ মে, ২০২০ ০১:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৭ মে, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
১৩ মে, ২০২০ ০৮:৫৭ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ প্রদানের বিনীত অনুরোধ রইলো।


বিপুল কুমার সরকার
১২ মে, ২০২০ ০৬:৫০ অপরাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত নেত্রেত্বের গল্প আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


মোঃআনিছুর রহমান(সবুজ)
১২ মে, ২০২০ ০৪:৪১ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ ও আপনার পরিবার ,। আমার ৩৬- তম কনটেন্ট দেখে,মতামত প্রদানের জন্য আমন্ত্রণ রইল ।ইতি-(সবুজ)।


বিশ্ব নাথ দাস
১০ মে, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো স্যার,আমার ০৯/০৫/২০২০খ্রি. তারিখের ব্লগ দেখে আপনার মতামত ও রেটিং আশা করছি।


লাকী বিশ্বাস
১০ মে, ২০২০ ১২:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার উদ্ভাবনের গল্পটি দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ মামুনুর রশীদ
০৯ মে, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ

শুভ সকাল। আপনার নেতৃত্বের গল্পটি খুবই চমৎকার। পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার সর্বশেষ আপলোডকৃত ‘মুদ্রা ও তার ইতিহাস’ বিষয়ক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


বেলায়েত হোসেন
০৯ মে, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনী গল্প দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৮ মে, ২০২০ ০৭:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


শরীফ আহমেদ (আইসিটি)
০৮ মে, ২০২০ ০১:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫৪টি ও ব্লগ ১০৪টি, ভিডিও ১টি এবং ছবি ২৩টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। “আইনে নয়, সচেতনতাই সম্ভব করোনা ভাইরাস নিয়ন্ত্রণ”


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৭ মে, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল ।


লাইলী আক্তার
০৬ মে, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার ৪২ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোজাম্মেল হোসেন
০৬ মে, ২০২০ ০৫:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আবুল কালাম
০৬ মে, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ নাজমুল হক
০৫ মে, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা স্যার, আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


বিপ্লব কুমার সরকার
০৫ মে, ২০২০ ০৮:৫৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী নেতৃত্বের গল্প তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ জিয়াউর রহমান
০৫ মে, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনার শ্রেণি উপযোগী কন্টেন্টে পূর্ন রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


মোঃ কবির উদ্দিন
০৫ মে, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার দাম
০৫ মে, ২০২০ ০১:৫২ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০৫ মে, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


সবুজ ভট্টাচার্য্য
০৫ মে, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ শহিদুল ইসলাম
০৫ মে, ২০২০ ১০:৪৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


এস,এম নজরুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ।


মোহাম্মদ আবুল বশর
০৫ মে, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


নিগার সুলতানা
০৫ মে, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা।আমার বাতায়নে আমন্ত্রণ রইল।


মিনতী রানী ঘোষ
০৫ মে, ২০২০ ০৮:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০৫ মে, ২০২০ ০৪:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


উজ্জ্বল কুমার দাম
০৫ মে, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল)
০৪ মে, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ভিডিও কন্টেন্টগুলো দেখার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৪ মে, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবদুল্লাহ আল- মামুন
০৪ মে, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২১৩তম কনটেন্ট টি দেখে গঠনমূলক পরামর্শ কামনা করছি।


আবদুল্লাহ আল- মামুন
০৪ মে, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২১৩তম কনটেন্ট টি দেখে গঠনমূলক পরামর্শ কামনা করছি।