খবর-দার

"EXAM AT HOME" করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারন করায় বাংলাদেশের বিদ্যালয়গুলোর পাঠদান কার্যক্রম বন্ধ থাকায়, টিভিতে নিয়মিত পাঠদান কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

আলাকুল ইসলাম ২৩ মে,২০২০ ১১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারন করায় বাংলাদেশের বিদ্যালয়গুলোর পাঠদান কার্যক্রম বন্ধ থাকায়, টিভিতে নিয়মিত পাঠদান কার্যক্রম পরিচালিত হয়ে আসছে, কিন্তু দুঃখের বিষয় আমার বিদ্যালয়ের কতিপয় ভালমানের এস,এস,সি পরীক্ষার্থী যাদের বাড়িতে টিভি নাই, অন্যের বাড়িতে টিভিতে ক্লাস দেখা বর্তমান পরিস্থিতে বড় অন্তরায়,হেতু  সামাজিক দুরত্ব বজায় রেখে তাদের ক্ষতিপূরনের কথা বিবেচনা করে, দুইজন করে গ্রুপ করে তাদের বাড়িতে গিয়ে পরীক্ষা নিচ্ছি এতে করে তারা উপকৃত হচ্ছে পাশাপাশি অভিভাবকগণ অনেক সন্তোষ্ট।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৩ মে, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৩ মে, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২৩ মে, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com