খবর-দার

করোনার অক্সফোর্ড ভ‌্যাকসিন দ্বিতীয় ধাপে এগোচ্ছে ভালোই

আল আমিন শেখ ২৩ মে,২০২০ ১৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

করোনাভাইরাসের ভ্যাকসিন তৈরিতে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ধাপের পরীক্ষা খুব ভালোভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের প্রধান অ্যান্ড্রু পোলার্ড। গতকাল শুক্রবার তিনি বলেছেন, তাঁদের এ কর্মসূচিতে আরও ১০ হাজার মানুষকে অন্তর্ভুক্ত করা হচ্ছে।

ভারতের হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, অক্সফোর্ডের ভ্যাকসিন গবেষণা দ্রুত শেষ করতে দ্বিতীয় ও তৃতীয় ধাপকে এক করে ফেলা হচ্ছে। তৃতীয় ধাপে ১৮ বছর বয়সের বেশি বয়সী অধিক সংখ্যক মানুষের মধ্যে ভ্যাকসিন কীভাবে কাজ করে তার মূল্যায়ন জড়িত এবং এটি কতেটা ভালোভাবে কোভিড-১৯ সংক্রমণ ও অসুস্থতা থেকে মানুষকে প্রতিরোধ করতে পারতে পারে, তা দেখা হবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৫ মে, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৪ মে, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং - লাইক সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মো: রজব আলী
২৩ মে, ২০২০ ১০:২৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২৩ মে, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


সন্তোষ কুমার বর্মা
২৩ মে, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২৩ মে, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।