Loading..

খবর-দার

২৯ মে, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

বাতায়নের একজন সক্রিয় সদস্য হিসেবে আমার আপলোডকৃত মোট কন্টেন্ট ৬৩, ব্লগ ৩২৫, চিত্র ৪৬, ভিডিও ১০, পোস্ট ৪৪৪, কন্টেন্ট দেখা হয়েছে ১১৯৫২, মন্তব্য ২৯০৫।

শুভ রাত্রি। সম্মানিত পেডাগোজি রেটার মহোদয় ও এডমিন প্যানেল, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব, ICT4e শিক্ষক অ্যাম্বাসেডর এবং বাতায়ন পরিবারের সকল  সুপ্রিয় স্যারকে সালাম/নমস্কার। আমার এ পাক্ষিকের কনটেন্ট “বিষয়: বাংলা, শ্রেণি: ৭ম, বাংলাদেশের ক্ষুদ্র জাতিসত্তা” দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আপনাদের আন্তরিক সহযোগিতা ও সুপরামর্শ পেলে সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে আরো সমৃদ্ধ করার চেষ্টা করবো ও নিজেকেও সমৃদ্ধ করতে পারব যা আমার পেশাগত দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, আমি একজন ICT4e শিক্ষক অ্যাম্বাসেডর হিসেবে সর্বদা নিজ দায়িত্ব অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছি। আমি নিজ বিদ্যালয় সহ পার্শ্ববর্তী বিদ্যালয়ের এমএমসি সক্রিয় রাখতে দীর্ঘ দিন ধরে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। ইন-হাউজ প্রশিক্ষণ প্রদান, শিক্ষক বাতায়ন, মুক্তপাঠ, কিশোর বাতায়ন প্রভৃতি কাজে শিক্ষক-শিক্ষার্থীদের অন্তর্ভুক্তকরণে দীর্ঘ দিন ধরে সহযোগিতা করে যাচ্ছি। প্রতি বছরই উদ্ভাবনী মেলায় উপজেলা শিক্ষা অফিসের স্টলের প্রতিনিধিত্ব করে আসছি। আমি শুরু থেকেই শিক্ষক বাতায়নের সাথে সম্পৃক্ত আছি এবং বিগত ২০১৩ খ্রি: হতে নিয়মিত মাল্টিমিডিয়ার মাধ্যমে শ্রেণী কার্যক্রম পরিচালনা করে আসছি। বাতায়নের একজন সক্রিয় সদস্য হিসেবে আমার আপলোডকৃত মোট কন্টেন্ট ৬৩, ব্লগ ৩২৫, চিত্র ৪৬, ভিডিও ১০, পোস্ট ৪৪৪, কন্টেন্ট দেখা হয়েছে ১১৯৫২, মন্তব্য ২৯০৫ আমার কনটেন্টগুলো দেখে যদি সেরা কনটেন্ট নির্মাতা হবার যোগ্য মনে হয় তবে আমাকে সেরা কনটেন্ট নির্মাতা হবার সুযোগ দিয়ে চির কৃতার্থ করতে সদয় মর্জি হয় এবং এ বিষয়ে আমি যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

বিনীত -
মো: তৌহিদুল ইসলাম

 সহকারী শিক্ষক

মধুখালী শাহ হাবীব আলিম মাদরাসা

মধুখালী, ফরিদপুর, ICT4e শিক্ষক অ্যাম্বাসেডর, ফরিদপুর।

বাতায়ন আইডি- touhidstar

 লিংক : https://www.teachers.gov.bd/content/details/574633

ফেসবুক লিংক: https://web.facebook.com/touhid.ict