প্রেজেন্টেশন

Class Two_Subject English_Unit 5 ( How old.....? ) _Lessons (4-6) _ Alphabet ( u - z )_Activity- C( Look and say ).

Sabita Rani Das ৩০ মে,২০২০ ১৭৬ বার দেখা হয়েছে ৪৩ লাইক ৫৮ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ৫১ )

LEARNING OUTCOMES

 By end of the lesson students will be able to------

Speaking: 1.1.2 say simple words and phrases with proper sounds  and stress.      

    Reading:  1.4.1 read words and phrases with the help of the visual clues and simple sentences.

      Writing:  1.2.1 write non-cursive small letters. 



 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আব্দুল মজিদ
১৯ জুন, ২০২০ ০৫:৫৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইক সহ শুভ কামনা রইলো ।


মোঃ হাসনাইন
১৭ জুন, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


মুহাঃ রুহুল আমিন
১৬ জুন, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
১৬ জুন, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১৫ জুন, ২০২০ ০৫:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


হিরেন্দ্র দেবনাথ
০৯ জুন, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/profile/hirendra0501


হিরেন্দ্র দেবনাথ
০৯ জুন, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/profile/hirendra0501


রমজান আলী
০৭ জুন, ২০২০ ০৩:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৬ জুন, ২০২০ ০৪:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন।বাতায়নের সাথে থাকুন।লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইল।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ রইল।


মোঃ নূরবখ্‌ত মিয়া
০৫ জুন, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্টটি দেখে লাইক ও রেটিংসহ আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃসাইফুল ইসলাম
০৩ জুন, ২০২০ ১০:২৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ জাকির হোসেন
০২ জুন, ২০২০ ০২:১৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


Kalyan Brata Biswas
০১ জুন, ২০২০ ০৮:১০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


অচিন্ত্য কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ০২:৪৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০১ জুন, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২৪ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


প্রদীপ কুমার রায়
০১ জুন, ২০২০ ০১:২৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মুহাম্মদ লোকমান
০১ জুন, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
০১ জুন, ২০২০ ০৬:১২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৯ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


সুরঞ্জিত তালুকদার
০১ জুন, ২০২০ ০১:১৩ পূর্বাহ্ণ

Cordial greetings best wish of your excellent presentation with like and full ratings.You are cordially requested to visit my content and please give your valuable opinions,like and comments.


রমজান আলী
০১ জুন, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ

ম্যাডাম, পূর্ণ রেটিংসহ শুভকামনা রহিলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান রেটিংসহ লাইক ও কমেন্টস আশা করছি।


মোঃ আবুল হোসেন
৩১ মে, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইলো।


মো:আব্দুর রউফ
৩১ মে, ২০২০ ০৭:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন।


মুহাম্মদ লোকমান
৩১ মে, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মনির আহমদ
৩১ মে, ২০২০ ০৬:২৭ অপরাহ্ণ

স্যার, লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট,পূর্ণ রেটিং দেওয়ার আমন্ত্রন রইলো।ভালো থাকুন, সুস্থ থাকুন।


সজীব চন্দ্র দাস
৩১ মে, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২১তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক;https://www.teachers.gov.bd/content/details/575049# সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি


অচিন্ত্য কুমার মন্ডল
৩১ মে, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


পার্থ সারথী নাথ
৩১ মে, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মেরাজুল ইসলাম
৩১ মে, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


লুৎফর রহমান
৩১ মে, ২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/577147


নিগার সুলতানা
৩১ মে, ২০২০ ০৯:৩৯ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ মে, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


এ.সুকুর আলী খাঁন
৩১ মে, ২০২০ ০৮:০৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
৩১ মে, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

ঈদের প্রীতি ও শুভেচ্ছা নিবেন। চমৎকার উপস্থাপনা! লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট, উদ্ভাবনের গল্প ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দানের আহবান করছি।


সঞ্জয় ভৌমিক
৩১ মে, ২০২০ ০৬:৫২ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন মস্তিষ্ক পর্ব-২ (মধ্য ও পশ্চাৎমস্তিষ্ক) https://www.teachers.gov.bd/content/details/576042 দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ প্রদানের অনুরোধ রইল।


মো: রজব আলী
৩১ মে, ২০২০ ০৪:৪৮ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
৩১ মে, ২০২০ ০২:১৪ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আল আমীন
৩১ মে, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ

ঈদ মোবারক ।। আপনাকে অসংখ্য ধন্যবাদ ।। নিয়মিত কন্টেন্ট আপলোড করে যান ।। কাজের মাধ্যমে অনেক কিছু শেখা যায় ।। আপনার মত আমিও চেষ্টা চালিয়ে যাচ্ছি কিছু শিখতে ।। আপনার প্রতি বিনীত অনুরোধ আমার ছবিতে ক্লিক করে আমার কন্টেন্ট (presentation) দেখে একটা like, রেটিং ও আপনার মূল্যবান মতামত দিবেন ।। ভালো থাকবেন ।। ঘরেই থাকুন ।।


উজ্বল কুমার মজুমদার
৩১ মে, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কণ্টেণ্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
৩০ মে, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


বিপ্লব কুমার সরকার
৩০ মে, ২০২০ ১১:৩৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
৩০ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
৩০ মে, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

পূর্ণরেটিং - লাইক সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
৩০ মে, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


নিমাই চন্দ্র মন্ডল
৩০ মে, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মীরা রোকেয়া খাতুন
৩০ মে, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
৩০ মে, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি


বিপুল কুমার সরকার
৩০ মে, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩০ মে, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


দিলারা খানম
৩০ মে, ২০২০ ০৮:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।


মোঃ শফিকুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
৩০ মে, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


মো: মিজানুর রহমান চৌধুরী
৩০ মে, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট " নবায়নযোগ্যশক্তি '' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন, ঘরের মধ্যে থাকুন।


মোঃ জাহাঙ্গীর আলম
৩০ মে, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
৩০ মে, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত দিবেন-এই প্রত্যাশায়___


Kalyan Brata Biswas
৩০ মে, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ সাইফুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মো. জাকিরুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ লাইক এবং শুভ কামনা।আমার কন্টেন্ট গুলো দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং দিবেন বিনীতভাবে আশা করছি।


সুজিত দেব
৩০ মে, ২০২০ ০৭:০৯ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কন্টেন্ট নিমাতাগণ, জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, আমার কন্টেন্ট গুলো দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং দিবেন বিনীতভাবে আশা করছি।