প্রেজেন্টেশন

Class V, Subject: English; Unit : Fourteen; Lesson: 1,"The Hare and the Tortoise" Suranjit Talukder. Assistant Teacher, Voishber GPS, Sunamgonj Sadar,Sunamgonj.

সুরঞ্জিত তালুকদার ৩১ মে,২০২০ ১৩৫ বার দেখা হয়েছে ৩৩ লাইক ৪৭ কমেন্ট ৪.৪৭ রেটিং ( ৪৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
০৯ আগস্ট, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি ।ভালো থাকুন।


মোঃ হাসনাইন
০৯ আগস্ট, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি ।ভালো থাকুন।


দুলাল হালদার
০৪ আগস্ট, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ণ

আমার কাছে চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। শিশুদের নিয়ে আপলোডকৃত আমার দুর্বল হাতের লেখনী, প্রথম উদ্ভাবনের গল্প, ভিভিও, এবং অন্যান্য কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণরেটিং প্রদানের অনুরোধ রইল। আমার আইডিঃ dhalder785 সবাই সর্বক্ষেত্রে সর্বোচ্চ সচেতন থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। আপনাকে ধন্যবাদ।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২৮ জুন, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২৮ জুন, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২৮ জুন, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোছাঃ মারুফা বেগম
১৮ জুন, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কণ্টেণ্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ জাকির হোসেন
০৪ জুন, ২০২০ ০২:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


এ.সুকুর আলী খাঁন
০৩ জুন, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০২ জুন, ২০২০ ১১:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৬:২২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
০১ জুন, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবু খোকন
০১ জুন, ২০২০ ০৮:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৫তম কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। Emiil: mdabukhokon888@gmail.com, Mob:01724-888428


মোঃ শহিদুল ইসলাম
০১ জুন, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মীরা রোকেয়া খাতুন
০১ জুন, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০১ জুন, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ৪৯ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সুদীপ্ত কুমার বর্মা
০১ জুন, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ফারুক হোসেন
০১ জুন, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


আবুল কালাম আজাদ
০১ জুন, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৪ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
০১ জুন, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৭ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ মেরাজুল ইসলাম
০১ জুন, ২০২০ ০৯:৫০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সুজিত দেব
০১ জুন, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ শফিকুল ইসলাম
০১ জুন, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ।আমার কনটেন্টগুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


এইচ.এম. মতিউর রহমান
০১ জুন, ২০২০ ০৭:১৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৯ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৭:১৭ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০১ জুন, ২০২০ ০৬:৩৮ পূর্বাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত আবেদন রইল। ভাল লাগলে আপনার কমেন্ট ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মো: মিজানুর রহমান চৌধুরী
০১ জুন, ২০২০ ০৬:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট "নবায়নযোগ্যশক্তি"দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । কুসুম কুসুম গরম পানি পান করুন ।


তাছলিমা আক্তার
০১ জুন, ২০২০ ০৬:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো: ইব্রাহীম খলিল
০১ জুন, ২০২০ ০৫:৫৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন।বাতায়নের সাথে থাকুন।লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইল।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ রইল


মো. সাখাওয়াত হোসেন
০১ জুন, ২০২০ ০৫:৫১ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (ঘরেথাকুন) (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


মোঃ আফছার আলী প্রাং
০১ জুন, ২০২০ ০৪:৫৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিংকhttps://www.teachers.gov.bd/content/details/577707


সবুজ ভট্টাচার্য্য
০১ জুন, ২০২০ ০১:১৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা উদ্ভাবনের গল্প দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


সঞ্জয় ভৌমিক
০১ জুন, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন মস্তিষ্ক পর্ব-২ (মধ্য ও পশ্চাৎমস্তিষ্ক) https://www.teachers.gov.bd/content/details/576042 দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ প্রদানের অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
০১ জুন, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
৩১ মে, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সজীব চন্দ্র দাস
৩১ মে, ২০২০ ১১:৫২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২১তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক;https://www.teachers.gov.bd/content/details/575049# সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি


এস,এম হুমায়ুন কবির
৩১ মে, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্ট গুলি দেখে রেটিং ও মতামত দিবেন কামনা করছি।


মেফতাহুন নাহার
৩১ মে, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
৩১ মে, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল


পার্থ সারথী নাথ
৩১ মে, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩১ মে, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাহাঙ্গীর আলম
৩১ মে, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিপ্লব কুমার সরকার
৩১ মে, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ ফারুক হোসেন
৩১ মে, ২০২০ ১০:৫৮ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


যীশু রঞ্জন দাস
৩১ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।