ভিডিও কনটেন্ট

Affirmative to Negative

সামিউল ইসলাম ০৩ জুন,২০২০ ১১৯ বার দেখা হয়েছে ১০ লাইক কমেন্ট ৪.৪৪ রেটিং ( )

Affirmative to Negative

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
দুলাল কুমার মন্ডল
০৬ জুন, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


বিপ্লব কুমার দাস
০৪ জুন, ২০২০ ০৭:৪৫ পূর্বাহ্ণ

আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আপনার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৩ জুন, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


পার্থ সারথী নাথ
০৩ জুন, ২০২০ ০৮:১৯ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সুজিত দেব
০৩ জুন, ২০২০ ০২:৪৫ অপরাহ্ণ

পূণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নিমাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীত ভাবে আশা করছি । আপনাদের সহযোগিতা ও উৎসাহ পেলে বাতায়ন কে আরও সমৃদ্ধ করতে পারবো। আমিও স্বপ্ন দেখি, একদিন বাতায়নের সেরা কন্টেন্ট নিমাতা হবো। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৩ জুন, ২০২০ ১১:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্টদেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


আবুল কালাম
০৩ জুন, ২০২০ ১০:৫০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন।লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৩ জুন, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
০৩ জুন, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707