প্রকাশনা

রোজার মৌলিক শিক্ষা, মোহাম্মদ মাহবুবুর রহমান, সহকারী শিক্ষক ,চরসুবুদ্ধি উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

মোহাম্মদ মাহবুবুর রহমান ০৬ জুন,২০২০ ২৩৭ বার দেখা হয়েছে ১৫ লাইক ২৩ কমেন্ট ৪.৫৩ রেটিং ( ১৯ )

রোজার মৌলিক শিক্ষা,

মোহাম্মদ মাহবুবুর রহমান, সহকারী শিক্ষক ,চরসুবুদ্ধি উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আছমা বেগম
২১ সেপ্টেম্বর, ২০২০ ০১:২০ অপরাহ্ণ

মান সম্পন্ন এবং সময় উপযোগী কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। পুর্ন রেটিংসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্ট দেখার এবং রেটিং দেওয়ার অনুরোধ থাকলো।


আছমা বেগম
০৬ জুলাই, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ মারুফা বেগম
২৬ জুন, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুর রহমান
২৬ জুন, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

যারা রেটিং দিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ। যারা দেন নাই তারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো


মো: হোসেন আলী
১৩ জুন, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

আপনি মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৩ জুন, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


আব্দুল আলীম
১৩ জুন, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্টগুলো দেখে মূল্যবান পরামর্শ, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিকভাবে অনুরোধ রইল। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


মোঃ মেরাজুল ইসলাম
১২ জুন, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


অচিন্ত্য কুমার মন্ডল
১২ জুন, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১২ জুন, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুর রহমান
১২ জুন, ২০২০ ০৪:১১ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত লেখাটি দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
১১ জুন, ২০২০ ০৬:৪০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১১ জুন, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো: রজব আলী
০৮ জুন, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মোছাঃ মাকছুদা বেগম
০৮ জুন, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আমার এ পাক্ষিকে আপলোড করা কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
০৮ জুন, ২০২০ ০৯:০৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


টুলু সরকার
০৮ জুন, ২০২০ ১২:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মো: রজব আলী
০৭ জুন, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল


লাইলী আক্তার
০৭ জুন, ২০২০ ০৪:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৭ জুন, ২০২০ ০৮:২৩ পূর্বাহ্ণ

"শুভকামনা ও অভিনন্দন" । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৭ জুন, ২০২০ ০৭:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ঘরে থাকুন, সুস্থ থাকুন ও অপরকে সুস্থ থাকতে সহযোগীতা করুন।


মোহাম্মদ মাহবুবুর রহমান
০৭ জুন, ২০২০ ০৫:০২ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত লেখাটি দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৬ জুন, ২০২০ ১১:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।