ভিডিও কনটেন্ট

মামার বাড়ি

মোঃ রবিউল ইসলাম ১০ জুন,২০২০ ১৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৩৩ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ রেজাউল করিম
১১ জুন, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে। আমার “উদ্ভাবনের গল্প” দুটি দেখে মূল্যায়ন করলে বাধিত হব। ১. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ২. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040 আই ডি : rkarim3@gmail.com


মোছাঃ লাকী আখতার পারভীন
১১ জুন, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
১১ জুন, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ গোলাম ওয়ারেছ
১১ জুন, ২০২০ ০৬:৫৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
১০ জুন, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সন্তোষ কুমার বর্মা
১০ জুন, ২০২০ ০৯:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।