ভিডিও কনটেন্ট

গণিত,৯ম-১০ম শ্রেণি,৪র্থ অধ্যায়(লগারিদম),সৃজনশীল

ননীগোপাল রায় ১১ জুন,২০২০ ১০৫ বার দেখা হয়েছে ১২ লাইক ১২ কমেন্ট ৪.৮৩ রেটিং ( ১২ )

গণিত,৯ম-১০ম শ্রেণি,৪র্থ অধ্যায়(লগারিদম),সৃজনশীল

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আনজুমানয়ারা খাতুন
০৮ আগস্ট, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ ।আমার আপলোডকৃত ২১ টি ভিডিও কন্টেন্টে আপনার মূল্যবান লাইক কমেন্ট ও রেটিং কামনা করছি। আমার বাতায়ন আইডি anzomanara1981@gmail.com


নিগার সুলতানা
০৭ আগস্ট, ২০২০ ০৮:১৫ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


নিগার সুলতানা
০৭ আগস্ট, ২০২০ ০৮:১৩ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সিত্তুন নাবিলা সিদ্দিকা
০৫ আগস্ট, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

Excellent.Go ahead.


দুলাল হালদার
২৬ জুন, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

আমার কাছে চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের 'বাংলার খোকা' শিরোনামে আপলোডকৃত কন্টেন্টটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণরেটিং প্রদানের অনুরোধ রইল। আমার আইডিঃ dhalder785 এবং আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/594759 সবাই সর্বক্ষেত্রে সর্বোচ্চ সচেতন থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। সবাইকে ধন্যবাদ।


মোঃ আফছার আলী প্রাং
১২ জুন, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ গোলাম ওয়ারেছ
১১ জুন, ২০২০ ১১:০২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১১ জুন, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
১১ জুন, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কন্টেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মুহাম্মদ রেজাউল করিম
১১ জুন, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে। আমার “উদ্ভাবনের গল্প” দুটি দেখে মূল্যায়ন করলে বাধিত হব। ১. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ২. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040 আই ডি : rkarim3@gmail.com


মোছাঃ লাকী আখতার পারভীন
১১ জুন, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
১১ জুন, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।