ভিডিও কনটেন্ট

১৮৫৭ খ্রিস্টাব্দের সিপাহী বিপ্লবের কারণ, ঘটনা ও ফলাফল।

মোঃ বদরুল হুদা ২৬ জুন,২০২০ ১৭১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২০ রেটিং ( )

উচ্চ মাধ্যমিক একাদশ-দ্বাদশ শ্রেণির দ্বিতীয় পত্রের চতুর্থ অধ্যায়ঃ বাংলায় কোম্পানি ও ঔপনিবেশিক শাসন থেকে ১৮৫৭ খ্রিস্টাব্দের সিপাহী বিপ্লব সম্পর্কে বিস্তারিত আলোচনা। এ আলোচনার মাধ্যমে শিক্ষার্থীরা সিপাহী বিপ্লবের কারণসমূহ ও ঘটনা বর্ণনা করতে পারবে। সিপাহী বিপ্লবের গতি-প্রকৃতি নির্ণয় করতে পারবে এবং ফলাফল মূল্যায়ন করতে পারবে।

https://youtu.be/uksNcPBM1w8

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৬ জুন, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২৬ জুন, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ জুন, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৬ জুন, ২০২০ ০১:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।