খবর-দার

ঘর থেকে যাত্রা

অজয় কৃষ্ণ পাল ২৯ জুন,২০২০ ১২২ বার দেখা হয়েছে ৪৬ লাইক ১৮ কমেন্ট ৪.৯২ রেটিং ( ৫০ )

'এটুআই' এর উদ্যোগে ও 'টিজল বাংলাদেশ' এর পরিচালনায় তিনদিন ব্যাপী ফ্রি ট্রেনিং করার সুযোগ হয় আমার। পরবর্তীতে আরও একদিন আরেকটি ক্লাস করার সুযোগ পাই।ভালো ইংরেজী বলার জন্য ভালো উচ্চারণ প্রয়োজন। আগামী প্রজন্ম জাতে সঠিক নিয়মে এবং সঠিক উচ্চারণে ইংরেজি শিখে এটাই আমাদের প্রত্যাশা। আর এ সুযোগ করে দিল এটুআই ও টিজল বাংলাদেশ। সূজন স্যার, অভিজিৎ স্যার আমাদের আগামী প্রজন্ম যেন সঠিকভাবে ইংরেজি শেখে এজন্য শিক্ষকদের এই ট্রেনিং এর ব্যবস্থা করে। আমি আশা করি বিদ্যালয় খোলার পর বিদ্যালয়ে অর্জিত জ্ঞান টুকু সবার সাথে শেয়ার করতে পারব। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে বিদ্যালয় বন্ধ রয়েছে। আমার ছেলে মেয়েও ঘরবন্ধি। তাদের ট্রেনিং এর বিষয়গুলো দেখালাম। তারা বেশ আগ্রহী। তাদের দিয়েই শুরু করে দিলাম শুদ্ধভাবে ইংরেজি বলার অনুশীলন। তাই আমার উদ্ভাবনী গল্পের নাম দিয়েছি 'ঘর থেকে যাত্রা'।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: ইব্রাহীম হোসেন
০৬ জুলাই, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ আবু তাহের
০৫ জুলাই, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


Lolita Begum
০৫ জুলাই, ২০২০ ০১:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ।


মোঃ মাহাবুর রশিদ
০৩ জুলাই, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখা'র জন্য অনুরোধ রইল।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৩ জুলাই, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

Thank you for nice presentation.I Wish you all the best with Like and full Rating. I'd like to request you to put your vital suggestion with like and rating on my 67Th content and some other video contents. May god save us all with his pity and grace. Thank you. Khalidur Rahman Manik.


অচিন্ত্য কুমার মন্ডল
০২ জুলাই, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


আল আলিমুল রাজি।
০২ জুলাই, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ।


মোঃ আজহারল ইসলাম
০১ জুলাই, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মো: রজব আলী
০১ জুলাই, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


দুলাল হালদার
৩০ জুন, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

আমার কাছে চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের 'বাংলার খোকা' শিরোনামে আপলোডকৃত কন্টেন্টটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণরেটিং প্রদানের অনুরোধ রইল। আমার আইডিঃ dhalder785 এবং আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/594759 সবাই সর্বক্ষেত্রে সর্বোচ্চ সচেতন থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। সবাইকে ধন্যবাদ।


মেফতাহুন নাহার
৩০ জুন, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

শুভেচ্ছা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মাসুদুর রহমান
২৯ জুন, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

স্যার সার্টিফিকেটে নাম লিখে প্রকাশ করলে ভাল হত। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


Fojar Uddin
২৯ জুন, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


Jibesh Chakraborty
২৯ জুন, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


Subrata Das
২৯ জুন, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


Md. Arju Miah
২৯ জুন, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মোঃ আব্দুল মুকিত
২৯ জুন, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মো: সেলিম মিয়া
২৯ জুন, ২০২০ ০৬:৪৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।