Loading..

খবর-দার

০৩ জুলাই, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

রংপুর বিভাগীয় অনলাইন স্কুল সমন্বয় সভা

রংপুর বিভাগীয় অনলাইন স্কুল সমন্বয় সভা ০২/০৭/২০২০ খ্রিঃ রাত ৯ঃ০০ টায় শুরু হয়ে রাত ১১ঃ১৫ মিনিটে সমাপ্ত হয় । সভায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এর সন্মানিত মহা পরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক স্যার যোগদান করে অনুষ্ঠানটি অলংকৃত করেন এবং শিক্ষা ক্ষেত্রে কয়েকটি মৌলিক পরিবর্তনের কথা বলেন-
১. শিক্ষার্থীর ক্ষমতায়ন
২. ব্যক্তি আয়িত শিক্ষা
৩. গুনগত শিক্ষার ক্ষেত্রে সমতা

শিক্ষক- শিক্ষার্থী ও শিক্ষার সাথে সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে প্রেরনামূলক নির্দেশনা দেন যা কোভিড-১৯ মোকাবিলায় শিক্ষা ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে।

#রংপুর অনলাইন স্কুল এর প্রতিষ্ঠাতা (এডমিন) জনাব খুরশিদুজ্জামান আহমেদ স্যার বিভাগীয় অনলাইন স্কুলের অগ্রগতির চিত্র তুলে ধরেন।
যা প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এর পরিচালক (কলেজ ও প্রশাসন) প্রফেসর মোঃ শহেদুল খবির চৌধুরী স্যার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এর পরিচালক (মাধ্যমিক) প্রফেসর মোঃ বেলাল হোসাইন স্যার, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, রংপুর এর অধ্যক্ষ প্রফেসর মোঃ আমজাদ হোসেন স্যার, রংপুর অঞ্চলের মাধ্যমিক ও কলেজ পর্যায়ের উপ-পরিচালক মহোদয়গণ, রংপুর ও কুড়িগ্রাম জেলার জেলা শিক্ষা অফিসারগণ এবং আমাদের এ টু আই এর প্রানপ্রিয় কর্মকর্তা কবীর স্যার এবং সুজন স্যার,সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, রংপুর এর শ্রদ্ধেয় জাহাঙ্গীর হাসান স্যার সহ রংপুর বিভাগের সকল আই সি টি ফর ই এম্বাসেডরবৃন্দ।
অতিথিবৃন্দ রংপুর অনলাইন স্কুল এর বিভিন্ন কার্যক্রমের অগ্রগতিকে আরও বেশি বেগবান করার জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে আশ্বাস দেন। আজকে আমরা অত্যন্ত উচ্ছসিত...ধন্যবাদ সংশ্লিষ্ট সকলকে।