প্রেজেন্টেশন

ফতুয়া সেলাই

নূরুন্নাহার চৌধুরী ০৫ জুলাই,২০২০ ৫৭ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৩ কমেন্ট ৪.৪৭ রেটিং ( ৩০ )

এই কন্টেন্টটির মাধ্যমে শিক্ষার্থীরা ধারাবাহিকভাবে ফতুয়া সেলাই করতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
১৩ জুলাই, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৭ জুলাই, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: ইব্রাহীম খলিল
০৭ জুলাই, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


উজ্বল কুমার মজুমদার
০৬ জুলাই, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: মমিনুল ইসলাম
০৬ জুলাই, ২০২০ ০৯:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মাছুম বিল্লাহ
০৬ জুলাই, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০৬ জুলাই, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । ।https://www.teachers.gov.bd/content/details/610837


পার্থ সারথী নাথ
০৫ জুলাই, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। এই পাক্ষিকের স্নায়ুতন্ত্রের কনটেন্টিতে লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


যতীন্দ্র মোহন দাশ
০৫ জুলাই, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মারুফা বেগম
০৫ জুলাই, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
০৫ জুলাই, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৫ জুলাই, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৫ জুলাই, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


বিপুল কুমার সরকার
০৫ জুলাই, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৬৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


সুজিত দেব
০৫ জুলাই, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


সন্তোষ কুমার বর্মা
০৫ জুলাই, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো: রজব আলী
০৫ জুলাই, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল


মাসুদ আহমেদ রত্ন
০৫ জুলাই, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
০৫ জুলাই, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

আপনার ভিডিও কনটেন্ট চমৎকার হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার সাফল্য কামনা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সদস্যদের নিরাপদে রাখুন। পরিবারের সকলকে সময় দিন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ জুলাই, ২০২০ ০৫:২৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


মোঃ ফারুক হোসেন
০৫ জুলাই, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


মোহাম্মদ মাসুদ রানা
০৫ জুলাই, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল। আমার দশম (ভোক) ট্রেড: জেনারেল ইলেকট্রিক্যাল ওয়াকর্স -২(১ম পত্র) কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ জাহিদুল আলম
০৫ জুলাই, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

বাংলা সাহিত্য – দশম শ্রেণি , ‘ঝর্ণার গান’ আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার জন্য শিক্ষক মহোদয়দের বিনীতভাবে অনুরোধ করছি । পরবর্তী কন্টেনের জন্য মতামত চাই । ভালো লাগলে লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করা হল । সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ । লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদান করা হল । আমার কন্টেন্ট পাতা নম্বর https://www.teachers.gov.bd/content/details/599439


মোঃ সাইফুল ইসলাম
০৫ জুলাই, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


লুৎফর রহমান
০৫ জুলাই, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/603459


মেফতাহুন নাহার
০৫ জুলাই, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ইশরাত জাহান
০৫ জুলাই, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

Best wishes.Please visit my page.


মদিনা খাতুন
০৫ জুলাই, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার ৪৯ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতসমতসহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


সুদীপ্ত কুমার বর্মা
০৫ জুলাই, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


সবুজ ভট্টাচার্য্য
০৫ জুলাই, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৪০তম কন্টেন্টটি দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মীরা রোকেয়া খাতুন
০৫ জুলাই, ২০২০ ১১:৫১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


শবনম মোস্তারি
০৫ জুলাই, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
০৫ জুলাই, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।