Loading..

খবর-দার

০৬ জুলাই, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ

পবিপ্রবির ২৩ শিক্ষার্থী বিসিএস ক্যাডার হলেন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) থেকে ২৩ শিক্ষার্থী প্রশাসনের বিভিন্ন ক্যাডারে চাকরি পেয়েছেন। ৩৮তম বিসিএসের ফলাফলে এই ২৩ জনের নাম এসেছে।

সুপারিশকৃতদের মধ্যে প্রশাসন ক্যাডার ১ জন, শিক্ষা ক্যাডার ৫ জন, কৃষি ক্যাডার ৯ জন, প্রাণিসম্পদ ক্যাডার ৭ জন ও মৎস্য ক্যাডারে আছেন ১ জন।

প্রশাসন ক্যাডারে সুযোগ পেয়েছেন- কামরুন্নাহার তামান্না।শিক্ষা ক্যাডারে আছেন- নাজমুস সাকিব দুলাল, শফিক ইসলাম, কাকলি সমাদ্দার, ইমন খান, ইমন সরদার।

কৃষি ক্যাডারে আছেন- ওয়াহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, এখলাস রেহমান, জামিউল ইসলাম, নাহিদ হাসান, তনয় কুমার, কামরুন্নাহার মিতু, এম এ তাহের, মো. নুরুজ্জামান।

প্রাণিসম্পদ ক্যাডারে আছেন- সিদ্ধার্থ সরকার, শাহীন মাহমুদ, বিথী দেবনাথ, কামরুন নাহার কলি, সৈয়দ সাকিবুল ইসলাম, সজল দাস ও মামুন রহমান। মৎস্য ক্যাডারে আছেন- রবিউল ইসলাম রুবেল।

বিসিএস ক্যাডার ফলাফলে অনেক শিক্ষার্থীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে। শেষ সেমিস্টারের শিক্ষার্থী নাইম হোসেন বলেন, 'আমরা আমাদের সিনিয়র ভাইয়া-আপুদের জন্য গর্বিত।'

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, '৩৮তম বিসিএসে আমাদের বিশ্ববিদ্যালয় থেকে এ পর্যন্ত ২৩ জন শিক্ষার্থীর সাফল্যের কথা শুনেছি, আরও কেউ থাকতে পারে, সরকারি চাকরির সুপারিশকৃত সব শিক্ষার্থীর কর্মক্ষেত্রে সাফল্য কামনা করছি।'