Loading..

খবর-দার

০৭ জুলাই, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ণ

বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহোদয়ের নিকট থেকে ফুলেল শুভেচ্ছা প্রাপ্তি

এই পাক্ষিকে শিক্ষক বাতায়নের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় আমাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন মাননীয় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আবদুল লতিফ মজুমদার মহোদয়। বরিশাল জেলার সুযোগ্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্যার একজন শিক্ষানুরাগী।

তিনি সর্বদা শিক্ষা বিষয়ক যে কোনো কাজে উৎসাহ প্রদান করেন। তার বিশেষ তত্ত্বাবধানে বরিশাল জেলায় অনেক প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম হয়েছে। বরিশাল জেলার আইসিটি ক্ষেত্রে তার অবদান অনেক। শিক্ষাক্ষেত্রে আইসিটির ব্যবহারের জন্য তিনি নিজ উদ্যোগে ডিজিটাল কনটেন্ট তৈরি ও প্রদর্শন বিষয়ক ৩দিন ব্যাপি প্রশিক্ষণের ব্যবস্থা করেছিলেন। এছাড়া বিভিন্নভাবে শিক্ষকদের উৎসাহ দিয়ে থাকেন। স্যারের প্রতিটি কথা মানুষকে পরিবর্তন করে দেয়। কাজের আগ্রহ বাড়িয়ে দেয়। কী সুন্দর করে বললেন, শিক্ষার জন্য কাজ করছেন। প্রচার কিছু না, কাজ করতে থাকলে পুরস্কার আসবেই। আমাকে আরো বললেন, মন ভালো রাখবেন। আসলে উদারমনা মানুষের কথাগুলো থাকে অন্যরকম।

কিছুদিন আগে আমাদের একজন প্রধান শিক্ষক আয়শা আপা অবসর গ্রহণ করেছেন। স্যার তাকে বাড়িতে ফুল ও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। যা বিরল দৃষ্টান্ত। এভাবে সকল শিক্ষা কর্মকর্তার উৎসাহে এগিয়ে যাবে আমাদের শিক্ষা ব্যবস্থা।

আল্লাহ তাকে দীর্ঘজীবী করুন এবং উত্তোরত্তর সাফল্য দান করুন।