প্রেজেন্টেশন

পয়লা বৈশাখ

মোঃ সাবিউল ইসলাম ১২ জুলাই,২০২০ ১২৫ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৩ কমেন্ট ৪.৫২ রেটিং ( ৩১ )

দশম (ভোকেশনাল) এর জন্য "পয়লা বৈশাখ" গল্পের কনটেন্ট আপলোড দিলাম।



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আব্দুল আলীম
১৩ জুলাই, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
১৩ জুলাই, ২০২০ ০৭:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ ফারুক হোসেন
১৩ জুলাই, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


শাহীন আলম
১৩ জুলাই, ২০২০ ১২:১০ অপরাহ্ণ

ধন্যবাদ, লাইক, পূর্ণ রেটিংসহ শুভ কামনা ।আমার কনটেন্ট দেখে আপনার সু-চিন্তিত মতামত কামনা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ জুলাই, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাহাবুর রশিদ
১৩ জুলাই, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। মান সম্মত কন্টেন্ট আপলোড করে আপনি বাতায়ন কে সমৃদ্ধ করেছেন সে জন্য ধন্যবাদ। এ পাক্ষিকে আমার আপলোড করা কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য ও পূর্ণ রেটিং করার অনুরোধ জানাচ্ছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৩ জুলাই, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
১৩ জুলাই, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মীরা রোকেয়া খাতুন
১৩ জুলাই, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোড কৃত পঞ্চম শ্রেণির ইংরেজি বিষয়ের কন্টেন্ট It was a great day দেখে আপনার মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তরিকুল ইসলাম
১৩ জুলাই, ২০২০ ০৮:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ শফিকুল ইসলাম
১৩ জুলাই, ২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ

রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মো: ইব্রাহীম খলিল
১৩ জুলাই, ২০২০ ০৭:৩৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক ২৯ ও ৩০ কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৩ জুলাই, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৩ জুলাই, ২০২০ ০৭:০৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ জুলাই, ২০২০ ০৭:০২ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


এইচ.এম. মতিউর রহমান
১৩ জুলাই, ২০২০ ০৬:১৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১৩ জুলাই, ২০২০ ১২:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


পলাশ চক্রবর্তী
১৩ জুলাই, ২০২০ ১২:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল।স্যার/ম্যাম আশা করি সবাই ভালো আছেন। ভালো থাকাটাই আমার কামনা। ১০ জুলাই ২০২০ ইং "Noun" এর উপর একটি কনটেন্ট আপলোড দিলাম। আপনার নিকট লাইক রেটিংসহ গঠনমূলক মন্তব্য আশা করছি। ধন্যবাদ স্যার/ম্যাম। https://www.teachers.gov.bd/content/details/624561


সজীব চন্দ্র দাস
১৩ জুলাই, ২০২০ ১২:১৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২৭তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক; https://www.teachers.gov.bd/content/details/604240#সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১২ জুলাই, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

আপনার কনটেন্ট সুন্দর হয়েছে।পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১২ জুলাই, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাছুম বিল্লাহ
১২ জুলাই, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ রওশন জামিল
১২ জুলাই, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


তৌহিদুন নাছের
১২ জুলাই, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ আপনাকে অভিনন্দন। আমার প্রেজেন্টেশন দেখে রেটিং ও লাইক দেওয়ার অনুরোধ রইলো।


তৌহিদুন নাছের
১২ জুলাই, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ আপনাকে অভিনন্দন। আমার প্রেজেন্টেশন দেখে রেটিং ও লাইক দেওয়ার অনুরোধ রইলো।


সোহন লাল দাশ
১২ জুলাই, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইল।


মোঃ ছাইফুল ইসলাম
১২ জুলাই, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সুজিত দেব
১২ জুলাই, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


পার্থ সারথী নাথ
১২ জুলাই, ২০২০ ১০:০২ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৮ম শ্রেণির সমন্বয় ও নিঃসরণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সম্পা রাণী দাশ
১২ জুলাই, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা।সুস্থ ও নিরাপদে থাকুন।


তাছলিমা আক্তার
১২ জুলাই, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/content/details/627265


Purnima Das
১২ জুলাই, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
১২ জুলাই, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।