প্রেজেন্টেশন

Renewable Energy sources-2

মানিক চন্দ্র মজুমদার ১৫ জুলাই,২০২০ ১০৬ বার দেখা হয়েছে ২৬ লাইক ৩৩ কমেন্ট ৪.৮৭ রেটিং ( ৩০ )

Learning outcomes

                 After we’ve studied the lesson, we will be able to --------

                         a) talk about familiar objects,

                         b) participate in conversation,

                         c) read intensively and extensively,

                         d) Write paragraph.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো নূরনবী মজুমদার
২১ আগস্ট, ২০২০ ০২:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোঃ ছায়েদুল হক
২১ আগস্ট, ২০২০ ০২:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


দিপক সূত্র ধর
১০ আগস্ট, ২০২০ ১২:০১ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ,এম্বাশেডর রেটার মহোদয়গণ সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী নমস্কার। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ০৮টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি। বাতায়ন লিংকঃ www.teachers.gov.bd/content/details/657064


দ্বিপক চন্দ্র মজুমদার
০৭ আগস্ট, ২০২০ ০৩:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ সেলিম
০৫ আগস্ট, ২০২০ ০২:৫৪ পূর্বাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন।


মোঃ রাশেদ উদ্দিন
০২ আগস্ট, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবুল কাশেম
০২ আগস্ট, ২০২০ ০২:১৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার, সুন্দর উপস্থাপন। লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


নাছিমা আক্তার
০২ আগস্ট, ২০২০ ০১:০৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার, সুন্দর উপস্থাপন। লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


ইশরাত জাহান
২৪ জুলাই, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/640951 https://www.teachers.gov.bd/content/details/635544


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
১৬ জুলাই, ২০২০ ০৯:৪৭ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকে করোনাভাইরাস মহামারিসহ সকল প্রকার দূর্যোগ থেকে হেফাযত করুন।


মোঃ মাছুম বিল্লাহ
১৬ জুলাই, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ সাইফুল ইসলাম
১৬ জুলাই, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation. Please visit my content and give your valuable advice with rating and like.


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ জুলাই, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


সন্তোষ কুমার বর্মা
১৬ জুলাই, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
১৬ জুলাই, ২০২০ ০৭:৩৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মারুফা বেগম
১৬ জুলাই, ২০২০ ০১:১৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত ও প্রয়োজনীয় পরামর্শ প্রদানের জন্য অনুরোধ রইল।


লুৎফর রহমান
১৫ জুলাই, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/630429


পার্থ সারথী নাথ
১৫ জুলাই, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৮ম শ্রেণির সমন্বয় ও নিঃসরণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সুজিত দেব
১৫ জুলাই, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৫ জুলাই, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মো: রজব আলী
১৫ জুলাই, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

পুর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
১৫ জুলাই, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


যতীন্দ্র মোহন দাশ
১৫ জুলাই, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।ভালো থাকুন,সুস্থ থাকুন।


কল্যান বরণ সিকদার
১৫ জুলাই, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ আব্দুল আলীম
১৫ জুলাই, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


স্বরুপ কুমার দাস
১৫ জুলাই, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

পুর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৫ জুলাই, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


Purnima Das
১৫ জুলাই, ২০২০ ০৮:৫৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


শবনম মোস্তারি
১৫ জুলাই, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

আপনার কনটেন্ট টি ভাল লাগলো আপনাকে পূর্ন রেটিং দিলাম, আশা করি আপনি বাতায়নের সাথে থেকে এ রকম সুন্দর কিছু উপহার দিবেন সবাইকে, উপকৃত হবে সবাই,আপনি ভাল থাকবেন সুস্থ্য থাকবেন, আমার কনটেন্ট গুলো দেখবেন আশাকরি এবং রেটিং সহ মতামত প্রত্যাশা করবো। ধন্যবাদ


মেফতাহুন নাহার
১৫ জুলাই, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মোঃ রওশন জামিল
১৫ জুলাই, ২০২০ ০৮:৪৬ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মোঃ মাছুম বিল্লাহ
১৫ জুলাই, ২০২০ ০৮:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। মান সম্মত কন্টেন্ট আপলোড করে আপনি বাতায়ন কে সমৃদ্ধ করেছেন সে জন্য ধন্যবাদ। এ পাক্ষিকে আমার আপলোড করা কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য ও পূর্ণ রেটিং করার অনুরোধ জানাচ্ছি।


এ,এইচ,এম,মোস্তাফিজুর রহমান
১৫ জুলাই, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

Nice.Thanks