খবর-দার

সুস্থ ১৭৯৬, মৃত্যু ৩৩

আল আমিন শেখ ১৬ জুলাই,২০২০ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.০০ রেটিং ( )

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ১,৭৯৬ জন। গতকাল সুস্থ হয়েছিলেন ৪,৯১০ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ১,০৫,০২৩ জন। এছাড়া একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৩ জন। গতকাল মারা গেছেন ৩৩ জন। এ নিয়ে দেশে মোট মারা গেছেন ২,৪৫৭ জন। 

আজ বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৪,০০২  জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরও ৩,৫৩৩ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১,৯৩,৫৯০ জন। 

আপনার সুরক্ষা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আব্দুল মালেক
১৬ জুলাই, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোহাম্মদ হামিদুর রহমান
১৬ জুলাই, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।


মোঃ রওশন জামিল
১৬ জুলাই, ২০২০ ০৬:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।।