নেতৃত্বের গল্প

৫০ বছরের ঐতিহ্যবাহী ছোন্দহ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর মেতামত কাজ করা হয়।

মো. আলমগীর হোসেন ১৬ জুলাই,২০২০ ১৯৯ বার দেখা হয়েছে ৩০ লাইক ৪৩ কমেন্ট ৪.৩৮ রেটিং ( ৩০ )

৫০ বছরের ঐতিহ্যবাহী ছোন্দহ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর মেতামত কাজ করা হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহনাজ ফেরদৌসী জুই
০৪ মে, ২০২১ ০২:৩৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৩ মে, ২০২১ ০৪:৫৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৬:২২ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি ।


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৯:২৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মুহাম্মদ শহীদুল্লাহ্
০৩ ডিসেম্বর, ২০২০ ০৬:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ID-muhammadshohedullah https://www.teachers.gov.bd/profile/muhammadshohedullah


আবু হাসান
২৫ নভেম্বর, ২০২০ ০৬:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মীর কামরুল ইসলাম
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০২:০০ পূর্বাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


এস,এম নজরুল ইসলাম
৩১ আগস্ট, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

শুভ কামনা স্যার।


সুজিত দেব
২৬ আগস্ট, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ
২৬ আগস্ট, ২০২০ ১২:৩৮ পূর্বাহ্ণ

শুভকামনা।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
২৪ আগস্ট, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, লাইক, রেটিং সহ শুভকামন, আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে পূর্ণ রেটিং লাইক সহ মতামত দেওয়ার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
২৩ আগস্ট, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ অনেক অনেক শুভ কামনা রইল।আমার কণ্টেণ্টগুলো দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদান করার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন নিরাপদে থাকুন।


শিরিনা খাতুন
২২ আগস্ট, ২০২০ ০৮:৩৮ অপরাহ্ণ

শুভ কামনা আপনার জন্য। আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো দেখার আমন্ত্রণ।


মোছা.সালমা খাতুন
২২ আগস্ট, ২০২০ ০৮:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার উদ্ভাবনী গল্প ও ভিডিও কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইলো।


লাইলী আক্তার
১৮ আগস্ট, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


বীণা মিত্র
১৫ আগস্ট, ২০২০ ০২:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ সোহরাব হোসেন
০৭ আগস্ট, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

Revered Teacher, আমার TAG QUESTION এর উপর প্রস্তুতকৃত ৪৪টি বাক্যের ৪৪টি স্লাইড এর বিশ্লেষণধর্মী PRESENTATION টি আপনি দেখে পূর্ণ রেটিংসহ মতামত প্রদান করতে অনুরোধ করছি ৷আপনার চমৎকার প্রেজেন্টেশন এর জন্য ধন্যবাদ ৷5* রেটিং ও লাইক দিলাম ৷


বেনজীর আহমেদ
৩০ জুলাই, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল


শামীমা আক্তার
২৬ জুলাই, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা।


ইশরাত জাহান
২৫ জুলাই, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/640951 https://www.teachers.gov.bd/content/details/635544


সুজিত দেব
২৪ জুলাই, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


বিপ্লব কুমার সরকার
২৩ জুলাই, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার এ পাক্ষিকে আপলোড করা উদ্ভাবনের গল্প " আমার বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়" দেখে গঠনমূলক মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


লাইলী আক্তার
২৩ জুলাই, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোহাম্মদ আব্দুল মালেক
২৩ জুলাই, ২০২০ ০৬:২৩ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


বিশ্ব নাথ দাস
২৩ জুলাই, ২০২০ ১০:৫১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ আমার মেয়ে বিজয়ার স্পোকেন ইংলিশ ক্লাশগুলো দেখে বিজয়ার ইউটিউব চ্যানেলটি Bijoya Dot Net সাবস্ক্রাইব করার বিনীত অনুরোধ জানাচ্ছি। ইউটিউব লিংক-https://youtu.be/svmW_wd1Ls8


মোঃ মিজানুর রহমান
২৩ জুলাই, ২০২০ ০৯:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২২ জুলাই, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২১ জুলাই, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার এ পাক্ষিকে আপলোড করা উদ্ভাবনের গল্প " আমার বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়" দেখে গঠনমূলক মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
২১ জুলাই, ২০২০ ০৬:১৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


সৈয়দা শাহীনুুর পারভীন
২০ জুলাই, ২০২০ ০৯:১৫ অপরাহ্ণ

লাইক,রেটিং সহ শুভ কামনা রইল।


লাইলী আক্তার
১৯ জুলাই, ২০২০ ০৫:১৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। স্যার এই পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
১৯ জুলাই, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৮ জুলাই, ২০২০ ০৯:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। মহান মালিক আমাদের সবাইকে হেফাজত করুক।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৮ জুলাই, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিশ্ব নাথ দাস
১৮ জুলাই, ২০২০ ০৯:৫০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী নেতৃত্বের গল্প আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


সন্তোষ কুমার বর্মা
১৮ জুলাই, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল


আজিজুল ফকির
১৮ জুলাই, ২০২০ ০৭:৩৩ পূর্বাহ্ণ

Very nice presentation. Very perfect for class. Full ratings and like with good wishes. Please visit me. Thank you.


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৭ জুলাই, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
১৭ জুলাই, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ

আচ্ছালামু আলাইকুম, স্যার। আপনার আপলোডকৃত নেতৃত্বের গল্পের জন্য নিঃসন্দেহে পূর্ণ রেটিং ও লাইকসহ অসংখ্য ধন্যবাদ। আজ পর্যন্ত বাতায়নে রীতিমত রাত-দিন লেগে থেকে কনটেন্ট আপলোডের কাজ, উদ্ভাবনের গল্প লিখে, ব্লগ পোস্ট, অন্যের কনটেন্টে লাইক, কমেন্ট, রেটিং দিয়ে যাচ্ছেনক এজন্য কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলাধীন জাগরণী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যাবীথি'র পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা আর উষ্ণ অভিবাদন জানাচ্ছি।


তাছলিমা আক্তার
১৭ জুলাই, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/content/details/627265


বীণা মিত্র
১৭ জুলাই, ২০২০ ০৬:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আপনার সফলতা কামনা করি। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মীর কামরুল ইসলাম
১৭ জুলাই, ২০২০ ০১:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কণ্টেণ্ট গুলো দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোঃ রওশন জামিল
১৬ জুলাই, ২০২০ ০৬:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।।