প্রেজেন্টেশন

শ্রেণিঃ পঞ্চম। বিষয়ঃপ্রাথমিক গণিত। অধ্যায়ঃ নয়। পাঠঃ লাভ-ক্ষতি

আয়শা পারভীন ১৭ জুলাই,২০২০ ১৪৮ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৩ কমেন্ট ৪.৭৯ রেটিং ( ২৮ )

২৩.2 দৈনন্দিন জীবনে জনসংখ্যা, লাভ-ক্ষতি, মুনাফা ইত্যাদি সংক্রান্ত বাস্তবভিত্তিক সমস্যার সমাধানে শতকরার ব্যবহার করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আজহারল ইসলাম
০৪ সেপ্টেম্বর, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

খুবই সুন্দর ও শ্রেণী উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


ইশরাত জাহান
২৪ জুলাই, ২০২০ ০৬:২৫ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/640951 https://www.teachers.gov.bd/content/details/635544


মোহাম্মদ হোসেন
২৩ জুলাই, ২০২০ ০৯:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।শ্রদ্ধেয় বাতায়ন সংশ্লিষ্ট স্যারগণ আমার ১৯ জুলাই আপলোডকৃত ৪০তম ‘‘ব্যবসায়ের প্রকারভেদ ’’শিরোনামের কন্টেন্টটি দেখে গঠনমূলক মতামত,লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/637724


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ জুলাই, ২০২০ ০১:২০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


মোঃ শফিকুল ইসলাম
১৮ জুলাই, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
১৮ জুলাই, ২০২০ ০৭:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
১৮ জুলাই, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

Well done. Thanks to upload such a quality content. please observe my content and advise me to develop quality content.


মোছাঃ লাকী আখতার পারভীন
১৭ জুলাই, ২০২০ ১১:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


উজ্বল কুমার মজুমদার
১৭ জুলাই, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


পার্থ সারথী নাথ
১৭ জুলাই, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৭ জুলাই, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


বিপুল কুমার সরকার
১৭ জুলাই, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

স্যার নমস্কার / আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


মোঃ মাছুম বিল্লাহ
১৭ জুলাই, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ সাইফুল ইসলাম
১৭ জুলাই, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

Thank you very much with full rating. Please visit my content and give your valuable advice with rating.


মোছাঃ মারুফা বেগম
১৭ জুলাই, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৪১তম আপলোডকৃত নবম-দশম শ্রেণির "পল্লিজননী" কনটেন্টটি দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফারুক হোসেন
১৭ জুলাই, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


সুজিত দেব
১৭ জুলাই, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


আবুল কালাম আজাদ
১৭ জুলাই, ২০২০ ০৭:৩২ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
১৭ জুলাই, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


তাছলিমা আক্তার
১৭ জুলাই, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/content/details/627265


সম্পা রাণী দাশ
১৭ জুলাই, ২০২০ ০৬:১১ অপরাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ভালো থাকুন,নিরাপদে থাকুন।


মোঃ আহসান হাবীব
১৭ জুলাই, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা। আমার এসপ্তাহের(১৯তম) কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রাজিব চন্দ্র নাথ
১৭ জুলাই, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/profile/rajib03011985


মেফতাহুন নাহার
১৭ জুলাই, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শওকত আলী
১৭ জুলাই, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনাকে ধন্যবাদ। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও সুচিন্তিত মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


বীণা মিত্র
১৭ জুলাই, ২০২০ ০৪:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । আপনার সফলতা কামনা করি। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


রমজান আলী
১৭ জুলাই, ২০২০ ০৪:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা।


মোঃ মাছুম বিল্লাহ
১৭ জুলাই, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৭ জুলাই, ২০২০ ০৪:০৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৭ জুলাই, ২০২০ ০৩:৫৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


Purnima Das
১৭ জুলাই, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।


মোঃ রওশন জামিল
১৭ জুলাই, ২০২০ ০৩:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
১৭ জুলাই, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিক - এ আমার আপলোডকৃত কনটেন্ট 'একুশের গান' দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।