প্রেজেন্টেশন

ব্যাপন

মোঃ আমির হোসেন ২০ জুলাই,২০২০ ৬৫ বার দেখা হয়েছে ১৯ লাইক ৩৩ কমেন্ট ৪.৭১ রেটিং ( ২৮ )

পাঠশেষে শিক্ষার্থীরা--------


১।ব্যাপন কী তা বলতে পারবে।
২।ব্যাপন প্রকৃয়া ব্যাখ্যা করতে পারবে।
 ৩।ব্যাপন এর গুরুত্ব বিশ্লেষণ করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২১ জুলাই, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২১ জুলাই, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২১ জুলাই, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২১ জুলাই, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২১ জুলাই, ২০২০ ০১:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সুস্থ ও নিরাপদ থাকবেন।


পলাশ চক্রবর্তী
২১ জুলাই, ২০২০ ১২:০১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ রওশন জামিল
২০ জুলাই, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


উজ্বল কুমার মজুমদার
২০ জুলাই, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
২০ জুলাই, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


পার্থ সারথী নাথ
২০ জুলাই, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


ইশরাত জাহান
২০ জুলাই, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

Best wishes. Please visit my page.https://www.teachers.gov.b d/content/details/635544


মোঃ শফিকুল ইসলাম
২০ জুলাই, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইলো।আমার আপলোড কৃত কনটেণ্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
২০ জুলাই, ২০২০ ০৫:১৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মেফতাহুন নাহার
২০ জুলাই, ২০২০ ০৩:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২০ জুলাই, ২০২০ ০৩:০৪ অপরাহ্ণ

ন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৮ম শ্রেণির 'একুশের গান' কন্টেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মাছুম বিল্লাহ
২০ জুলাই, ২০২০ ০২:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
২০ জুলাই, ২০২০ ০১:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


মোঃ সাইফুল ইসলাম
২০ জুলাই, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation. Please visit my content and give your valuable advice with rating and like.


মোহাম্মদ মাসুদ রানা
২০ জুলাই, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা আপনার জন্য, গত ১৮ জুলাই এই পাক্ষিকে আমার সপ্তম শ্রেণির “শক্তির ব্যবহার”কন্টেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মোঃ আব্দুর রাজ্জাক
২০ জুলাই, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

Well done. Thanks to upload such a quality content. please observe my content and advise me to develop quality content.


Most Marju Ara Begum
২০ জুলাই, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আবলোডকৃত ব্লগ দেখার অনুরোধ রইলো।


মোছাঃ মারুফা বেগম
২০ জুলাই, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

Thanks for uploading a nice and class standard presentation. Wish you best of luck with full ratings. Visit my presentation and give your valuable comments and rating. My ID is lizamoni355.


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ জুলাই, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
২০ জুলাই, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ আব্দুল কাদির
২০ জুলাই, ২০২০ ০৯:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইল। আমার কনটেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ জানাচ্ছি। লিংক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/637927,https://www.teachers.gov.bd/content/details/630302,https://www.teachers.gov.bd/content/details/620348, https://www.teachers.gov.bd/content/details/603857,https://www.teachers.gov.bd/content/details/596834.


সিকদার মোঃ শাজিদুর জাহান
২০ জুলাই, ২০২০ ০৯:৪৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
২০ জুলাই, ২০২০ ০৯:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৩ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ জুলাই, ২০২০ ০৯:৪০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২০ জুলাই, ২০২০ ০৯:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার এ পাক্ষিকে আপলোড করা উদ্ভাবনের গল্প " আমার বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়" দেখে গঠনমূলক মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২০ জুলাই, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


শবনম মোস্তারি
২০ জুলাই, ২০২০ ০৯:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সুজিত দেব
২০ জুলাই, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২০ জুলাই, ২০২০ ০৮:৪৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।