Loading..

খবর-দার

২০ জুলাই, ২০২০ ০৫:৫৭ অপরাহ্ণ

International School Award (ISA)_Full Award_Kadam Mobarak M.Y. (Boys-Girls) High School,Kotwali ,Chattogra
International School Award (ISA)_Full Award_Kadam Mobarak M.Y. (Boys-Girls) High School,Kotwali ,Chattogram.
+++++++++++++++++++++++++++++++++++++++++++
চট্টগ্রামের কোতয়ালি থানাধীন কদম মোবারক এম.ওয়াই.(বালক-বালিকা) উচ্চ বিদ্যালয়-ব্রিটিশ কাউন্সিলের ইন্টারন্যাশলান কানেকটিং ক্লাসরুম এক্টিভিটি কাজ সম্পন্ন করে জুন ২০২০ রাউন্ডে International School Award (ISA)_Full Award অর্জন করে। এই বিদ্যালয়ের International School Award (ISA)_Full Award অর্জনে আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই ব্রিটিশ কাউন্সিল এম্বাসেডর (চট্টগ্রামে) জনাব সিরাজ হায়দার রোমেল স্যার ও জনাব অসীম সেন স্যার (বরিশাল)। কদম মোবারক এম.ওয়াই.(বালক-বালিকা) উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে স্যারদের অশেষকৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই ।
আমি International Co-coordinator হিসেবে নিয়োজিত হওয়ার পর ইণ্টারন্যাশনাল বিভিন্ন এক্টিভি করার ক্ষেত্রে আমাকে আমাদের বিদ্যালয়ের দিবার বালক শিক্ষার্থীরা, প্রাতঃশাখার বালিকা শিক্ষার্থীরা খুবই স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেছে। বিশেষ করে এই বিদ্যালয়ে আমার শ্রদ্ধেয় সহকর্মীদের সহযোগিতা আমার এই কাজে আগ্রহ বৃদ্ধিতে ও কাজ এগিয়ে নিতে অত্যন্ত কার্যকর ছিল।
এই বিদ্যালয়ের International Leader হিসেবে প্রধান শিক্ষক মহোদয় ও বেশ সহযোগিতা করেছেন। এছাড়াও পরিচালনা পর্ষদের সভাপতি মহোদয়ের আন্তরিকতার জন্য আমারা কৃতজ্ঞ। এছাড়াও বিদ্যালয়ের অভিভাবকবৃন্দের নিকট ও কৃতজ্ঞতা প্রকাশ করছি কারণ অনেক কাজ স্কুল ছুটির পর কিংবা বন্ধের দিন ও করতে হয়েছিল।
এছাড়াও শিক্ষক, যারা শিক্ষক বাতায়নের সাথে সাথে যুক্ত আছেন, উনারাও কাজের ক্ষেত্রে সহযোগিতা করেছেন।
[উল্লেখ্য যে এর আগেও কদম মোবারক এম ওয়াই (বালক-বালিকা) উচ্চ বিদ্যালয় _পর পর দুইবার ইন্টারমিডিয়েট এওয়ার্ড অর্জন করেছিল,বিদ্যালয়ের অনেক সীমাবদ্ধতার মাঝেও]

Sittun Nabila Siddiqua
Assistant Teacher
International Coordinator of British Council
Kadam Mobarak M.Y. High School
Kotwali,Chattogram