প্রেজেন্টেশন

নেটওয়ার্ক টপোলজি

দিপ্তী দাশ ৩০ জুলাই,২০২০ ৯৩ বার দেখা হয়েছে ২৮ লাইক ৪০ কমেন্ট ৪.৬৭ রেটিং ( ৩৩ )

n১. কম্পিউটার নেটওয়ার্ক টপোলজি কী তা বলতে পারবে
n২. বিভিন্ন প্রকার নেটওয়ার্ক টপোলজি চিহ্নিত করে তা ধারনা       করতে পারবে
n৩. বিভিন্ন প্রকার নেটওয়ার্ক টপোলজি কার্যকারীতা কৗ তা বর্ণনা   করতে পারবে

n৪. বিভিন্ন প্রকার টপোলজির সুবিধাঅসুবিধা ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সাইফুল ইসলাম চৌধুরী
১৬ আগস্ট, ২০২০ ০৭:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য অভিনন্দন। আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকুন, সুস্থ থাকুন ।


আহমাদ হোসাইন
১৫ আগস্ট, ২০২০ ০৬:৫৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপনা। পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো...


আহমাদ হোসাইন
১৫ আগস্ট, ২০২০ ০৬:৫৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপনা। পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো...


মোঃ মিজানুর রহমান
১৪ আগস্ট, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। এ পাক্ষিকে বাতায়নে আমার আপলোডকৃত ২২নং কনটেন্টটি দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/657163


মোঃ হাসনাইন
০৮ আগস্ট, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মোঃ হাসনাইন
০৮ আগস্ট, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মোঃ হাসনাইন
০৮ আগস্ট, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মেফতাহুন নাহার
০৪ আগস্ট, ২০২০ ১২:৫৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার নতুন কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন লিংকঃ http://www.teachers.gov.bd/profile/kabitacpm


গোলাম ফারুক
০২ আগস্ট, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

পবিত্র ঈদের শুভেচ্ছা , বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আব্দুল আহাদ মিয়া
৩১ জুলাই, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ০৩:৪৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


Purnima Das
৩১ জুলাই, ২০২০ ০২:১১ অপরাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


পিন্টু চক্রবর্ত্তী
৩১ জুলাই, ২০২০ ০১:০৭ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণরেটিং ,লাইক সহ বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ, আমার ছবিতে ক্লিক করে আপলোডকৃত কন্টেট দেখে পূর্ণরেটিং, লাইক সহ সুন্দর মতামতের জন্য অনুরোধ রইল।


বেনজীর আহমেদ
৩১ জুলাই, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো


মোঃ তরিকুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

আপনার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
৩১ জুলাই, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ মাছুম বিল্লাহ
৩১ জুলাই, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ

ইদ মোবারক। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


নাজমুন্নাহার শিউলি
৩১ জুলাই, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

Nice presentation.Best of luck.


সুদীপ্ত কুমার বর্মা
৩১ জুলাই, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ সাইফুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


বিনয় কুমার বিশ্বাস
৩১ জুলাই, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


সন্তোষ কুমার বর্মা
৩১ জুলাই, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


মীর কামরুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ০৯:১৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
৩১ জুলাই, ২০২০ ০৯:১০ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


তাছলিমা আক্তার
৩১ জুলাই, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


আব্দুল্লাহ আত তারিক
৩১ জুলাই, ২০২০ ০৮:৪৩ পূর্বাহ্ণ

ঈদ হোক অনাবিক আনন্দময় । সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা ও ঈদ মোবারাক। আমার কনটেন্ট "রূপাই" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ০৮:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ জুলাই, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা ও ঈদ মোবারাক। আমার কন্টেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
৩১ জুলাই, ২০২০ ০৬:০৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
৩১ জুলাই, ২০২০ ০৫:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। Cont. Link: https://teachers.gov.bd/content/details/634896


মোঃ ছাইফুল ইসলাম
৩১ জুলাই, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ

আচ্ছালামু আলাইকুম । ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার আপলোপকৃত কটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, প্রয়োজনীয় পরামর্শ এবং রেটিং প্রত্যাশা করছি। আপনার সুস্থতা ও শুভ কামনা করছি।


মো: সেলিম মিয়া
৩১ জুলাই, ২০২০ ১২:০৫ পূর্বাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ শুভ কামনা। আমার আপলোপকৃত কটেন্টগুলো দেখে পূর্ণ রেটিংসহ সচিন্তিত মতামতের বিশেষ অনুরোধ রইল। স্থাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


উজ্বল কুমার মজুমদার
৩০ জুলাই, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আজিম খান
৩০ জুলাই, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

রেটিংসহ শুভ কামনা রইলো। আমার ভিডিও কন্টেন্ট দেখে রেটিং প্রদানের অনুরোধ করছি।


সৈয়দা শাহীনুুর পারভীন
৩০ জুলাই, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

লাইক,পূর্ণ রেটিং শুভ কামনা রইল।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সুজিত দেব
৩০ জুলাই, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
৩০ জুলাই, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


সৈয়দা শাহীনুুর পারভীন
৩০ জুলাই, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


পার্থ সারথী নাথ
৩০ জুলাই, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ রওশন জামিল
৩০ জুলাই, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।