প্রেজেন্টেশন

এক তরফা দাখিলা পর্ব-৪

মোঃ সাখাওয়াত হোসেন ০৩ আগস্ট,২০২০ ১৮১ বার দেখা হয়েছে ৩০ লাইক ৪০ কমেন্ট ৪.৪২ রেটিং ( ৩৩ )

এইচ.এস.সি হিসাববিজ্ঞান ১ম বর্ষ দশম অধ্যায় “ এক তরফা দাখিলা পদ্ধতি” এর প্রাথমিক আলোচনা করা হয়েছে। পরবর্তীতে আরো 1টি কনটেন্ট আছে পরে আপলোড করা হবে.। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উজ্জ্বল কুমার ঘোষ
০৪ আগস্ট, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ ফিরোজ
০৪ আগস্ট, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত শিক্ষক বাতায়নে আমার ২০ তম কনটেন্টে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


পিন্টু চক্রবর্ত্তী
০৪ আগস্ট, ২০২০ ০১:৪১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ, পূর্ণরেটিং সহ শুভ কামনা, আমার ছবিতে ক্লিক করে আপলোডকৃত কন্টেন্ট দেখে পূর্ণ রেটিং লাইক সহ মতামতের অনুরোধ রইল।


বেনজীর আহমেদ
০৪ আগস্ট, ২০২০ ১১:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কনটেন্ট দেখে রেটিং সহ মতামতের অনুরোধ রইলো।ভালো থাকুন।


বিশ্ব নাথ দাস
০৪ আগস্ট, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ আমার মেয়ে বিজয়ার স্পোকেন ইংলিশ ক্লাশগুলো দেখে বিজয়ার ইউটিউব চ্যানেলটি Bijoya Dot Net সাবস্ক্রাইব করার বিনীত অনুরোধ জানাচ্ছি। ইউটিউব লিংক-https://youtu.be/YnO_Ssx82EE


মোঃ সোহরাব হোসেন
০৪ আগস্ট, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ

Revered Teacher, আমার TAG QUESTION এর উপর প্রস্তুতকৃত ৪৪টি বাক্যের ৪৪টি স্লাইড এর বিশ্লেষণধর্মী PRESENTATION টি আপনি দেখে পূর্ণ রেটিংসহ মতামত প্রদান করতে অনুরোধ করছি ৷আপনার চমৎকার প্রেজেন্টেশন এর জন্য ধন্যবাদ ৷5* রেটিং ও লাইক দিলাম ৷


আব্দুল্লাহ আত তারিক
০৪ আগস্ট, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

মোহনীয় নির্মাণশৈলী, লাইক, পূর্নাঙ রেটিংসহ শুভ কামনা রইলো । আমার উপস্থাপন করা অষ্টম শ্রেণির "রূপাই" কবিতার কনটেন্ট দেখার নিমন্ত্রণ রইলো ।


মোঃ আফছার আলী প্রাং
০৪ আগস্ট, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০৪ আগস্ট, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/648831


এইচ.এম. মতিউর রহমান
০৪ আগস্ট, ২০২০ ০৬:১০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


যতীন্দ্র মোহন দাশ
০৩ আগস্ট, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে রেটিং সহ মতামতের অনুরোধ রইলো।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৩ আগস্ট, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মুহাম্মদ আলী হোসেন পাঠান
০৩ আগস্ট, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে পূর্ণরেটিং সহ সুন্দর মতামতের অনুরোধ রইল।


সম্পা রাণী দাশ
০৩ আগস্ট, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কনটেন্ট দেখে রেটিং সহ মতামতের অনুরোধ রইলো।


প্রদীপ কুমার রায়
০৩ আগস্ট, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে লাইক, পূর্ণরেটিং সহ সুন্দর মতামতের অনুরোধ রইল।


রফরফের নুর সিদ্দিকা
০৩ আগস্ট, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
০৩ আগস্ট, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

স্যার নমস্কার / আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ তরিকুল ইসলাম
০৩ আগস্ট, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ হোসেন
০৩ আগস্ট, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার ০২ আগষ্ট“তিনঘরা নগদান বই” শিরোনামের ৪১ তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/649160 https://www.teachers.gov.bd/blog-details/572696 https://www.teachers.gov.bd/content/details/649747


মোহাম্মদ হোসেন
০৩ আগস্ট, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার ০২ আগষ্ট“তিনঘরা নগদান বই” শিরোনামের ৪১ তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/649160 https://www.teachers.gov.bd/blog-details/572696 https://www.teachers.gov.bd/content/details/649747


বিনয় কুমার বিশ্বাস
০৩ আগস্ট, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


মোঃ মাছুম বিল্লাহ
০৩ আগস্ট, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


গোলাম ফারুক
০৩ আগস্ট, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


স্বরুপ কুমার দাস
০৩ আগস্ট, ২০২০ ০৭:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
০৩ আগস্ট, ২০২০ ০৬:৫২ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ ধন্যবাদ। আমার ভিডিও কন্টেন্ট গুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


নির্মল মৃধা
০৩ আগস্ট, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। https://www.teachers.gov.bd/content/details/650778 আমার এ পাক্ষিকের উদ্ভাবনীর গল্প। দয়াকরে রেটিং, কমেন্ট করলে কৃতজ্ঞ থাকবো। ধন্যবাদ


মোহাম্মদ আব্দুল মালেক
০৩ আগস্ট, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


মোঃ রওশন জামিল
০৩ আগস্ট, ২০২০ ০৫:৩১ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ শুভ কামনা। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ।।


উজ্বল কুমার মজুমদার
০৩ আগস্ট, ২০২০ ০৫:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
০৩ আগস্ট, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৯ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের অধ্যায়ঃ ৭ , (প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৩ আগস্ট, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ইশরাত জাহান
০৩ আগস্ট, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

Excellent presentation.Full rating with best wishes. Please visit my page.


সৈয়দা নুসরাত শারমিন
০৩ আগস্ট, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
০৩ আগস্ট, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ ফারুক হোসেন
০৩ আগস্ট, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইল ।


সুজিত দেব
০৩ আগস্ট, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মেফতাহুন নাহার
০৩ আগস্ট, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার নতুন কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন লিংকঃ http://www.teachers.gov.bd/profile/kabitacpm


অজয় কৃষ্ণ পাল
০৩ আগস্ট, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

ঈদ মোবারক শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/650586


Purnima Das
০৩ আগস্ট, ২০২০ ০৩:৫৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে পূর্ণরেটিং সহ সুন্দর মতামতের অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
০৩ আগস্ট, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে পূর্ণরেটিং সহ সুন্দর মতামতের অনুরোধ রইল।