প্রেজেন্টেশন

জ্যামিতিক পদ্বতিতে বীজগণিতীয় সূত্রের প্রমাণ

ইসতেহাদুল ইসলাম ১৮ আগস্ট,২০২০ ২০১ বার দেখা হয়েছে ২২ লাইক ৩০ কমেন্ট ৪.৮৫ রেটিং ( ২৭ )

প্রথমে স্বাগতম জানিয়ে নিজের পরিচয় দিলাম।তারপর মূল পাঠ শুরু করলাম।

এ অধ্যায় শেষে শিক্ষার্থীরা -

১.জ্যামিতিক পদ্বতিতে বীজগণিতীয় সূত্রের প্রমাণ করতে পারবে

২.বীজগণিতীয় সূত্র প্রয়োগ করে দ্বিপদী রাশির বর্গ নির্ণয় করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
২০ আগস্ট, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। সেই সাথে আমার আগস্ট ২য় পাক্ষিক কন্টেন্ট "ন্যানো টেকনোলোজি" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


এইচ.এম. মতিউর রহমান
২০ আগস্ট, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
২০ আগস্ট, ২০২০ ০৬:১৭ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট। রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


ইশরাত জাহান
২০ আগস্ট, ২০২০ ০১:০৭ অপরাহ্ণ

Excellent presentation.Full rating with best wishes.Please visit my page. আমার কনটেন্ট লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/662871 https://www.teachers.gov.bd/content/details/664099 https://www.teachers.gov.bd/content/details/664602 ইশরাত জাহান, সহকারী শিক্ষক, বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,ঢাকা।


বিপুল সরকার
১৯ আগস্ট, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ আগস্ট, ২০২০ ০১:২৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/663076 https://www.teachers.gov.bd/blog-details/574112


মোঃ শফিকুল ইসলাম
১৯ আগস্ট, ২০২০ ০১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ আগস্ট, ২০২০ ০৭:১৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সরোজিত রায়।
১৯ আগস্ট, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল


মোছাঃ মঞ্জিলা আকতার
১৯ আগস্ট, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/663735


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৮ আগস্ট, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৮ আগস্ট, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
১৮ আগস্ট, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট ও ভিডিও দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


সঞ্জয় ভৌমিক
১৮ আগস্ট, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও চমৎকার কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল লাইক রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।আমার সর্বশেষ কনটেন্ট "পুরুষ প্রজননতন্ত্র ও এর হরমোনাল ক্রিয়া" https://www.teachers.gov.bd/content/details/661174 দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৮ আগস্ট, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মনির হোসেন হাওলাদার
১৮ আগস্ট, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/662676


মোঃ তরিকুল ইসলাম
১৮ আগস্ট, ২০২০ ১০:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
১৮ আগস্ট, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট। লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো। নিচে আমার দেওয়া লিংকে- https://www.youtube.com/watch?v=pHmYy1G3cfU লাইক, কমেন্ট, সাবস্ক্রাইব ও বেল আইকনে ক্লিকের জন্য অনুরোধ রইলো।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৮ আগস্ট, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

Best wishes !! Visit my page & rating please


Purnima Das
১৮ আগস্ট, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ। আমার ভিডিও কনটেন্টগুলো দেখার আমন্ত্রণ।


মোঃ তৌফিকুল ইসলাম
১৮ আগস্ট, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


বিনয় কুমার বিশ্বাস
১৮ আগস্ট, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


তাছলিমা আক্তার
১৮ আগস্ট, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


মোঃ আবতাবুল আলম
১৮ আগস্ট, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক, পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন , সুস্থ থাকুন।আমার কনটেন্ট দেখার অনুরোধ জানাচ্ছি https://www.teachers.gov.bd/content/details/662831


ইসতেহাদুল ইসলাম
১৮ আগস্ট, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

প্রথমেই জানাই শিক্ষক বাতায়নের সকলকে সালাম, আদাব ও শুভেচ্ছা। সম্মানিত প্যাডাগোজি রেটার, এডমিন প্যানেল, সেরা কনটেন্ট নির্মাতা,বাতায়নের সকল সদস্য ও সকল স্তরের সুধীবৃন্দের প্রতি আমার একটা অনুরোধ থাকবে আমার আপলেডকৃত কনটেন্টটি দেখার।কনটেন্টটি দেখে, কনটেন্টটি সম্বন্ধে মূল্যবান মতামত,পরামর্শ ও রেটিং এর জন্য বিনীত অনুরোধ করছি।আশা করি আআপনাদের মূল্যবান মতামত,পরামর্শ আমাকে আরও অনুপ্রানিত করবে।সবাইকে ধন্যবাদ।


মো: সাখাওয়াত হোসেন
১৮ আগস্ট, ২০২০ ০৬:০৩ অপরাহ্ণ

Thank you for uploading excellent presentation. Good luck with full rating & like. Looking at my content, there was a humble request to rate, like and comment.


মোহাম্মদ আব্দুল মালেক
১৮ আগস্ট, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


উজ্জ্বল কুমার ঘোষ
১৮ আগস্ট, ২০২০ ০৫:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৮ আগস্ট, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মোঃ রওশন জামিল
১৮ আগস্ট, ২০২০ ০৫:৩৮ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, ভাল থাকুন।।