প্রেজেন্টেশন

অনুচ্ছেদ লিখন।

Md. Abdul Baki Chowdhury ১৮ সেপ্টেম্বর,২০২০ ৬৫ বার দেখা হয়েছে ২০ লাইক ৩২ কমেন্ট ৪.৭০ রেটিং ( ৩০ )

অনুচ্ছেদ লিখন কী? অনুচ্ছেদ লিখন এর প্রয়োজনীয়তা। অনুচ্ছেদ লেখার নিয়ম। উদাহারণ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উজ্জ্বল কুমার ঘোষ
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০১:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লক্ষ্মী নারায়াণ পাশী
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ তরিকুল ইসলাম
২০ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ হোসেন
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার 17সেপ্টেম্বর (ই-মেইল পাঠানো) শিরোনামের ৪৪ তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/694961


মোঃ শফিকুল ইসলাম
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইল এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কন্টেন্ট দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


এইচ.এম. মতিউর রহমান
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪০ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক https://bit.ly/3lXs2v6


মনির হোসেন হাওলাদার
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৩:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনাআমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছিhttps://www.teachers.gov.bd/content/details/694064


বেনজীর আহমেদ
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১১:০৮ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং একজন তরুণ শিক্ষক হিসেবে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/695349


মোঃ তৌফিকুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্ট এ আপনার রেটিং প্রত্যাশা করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

Best wishes with full ratings.. Please visit my content and give your valuable comment & ratings.. Thank you.


লুৎফর রহমান
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/694004


মোঃ সাইফুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৬:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৭/২৮ তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি


শারমিন ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের ৩৪ ও ৩৫ তম কন্টেন্ট ..."Sport" ও "আমাদের গ্রাম" দেখে লাইক,কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মোছাঃ জেসমিন আক্তার
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করবার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখবার বিনীত অনুরোধ করছি এবং আপনার মূল্যবান লাইক কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি


মোহাম্মদ হামিদুর রহমান
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৫০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মো. শাহাব উদ্দিন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৪৯ অপরাহ্ণ

আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ দোয়া ও শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। ধন্যবাদ।


শবনম মোস্তারি
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

ইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। মন্তব্য করুন


প্রদীপ কুমার রায়
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/695263


খাজা নিজাম উদ্দিন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

best wishes with full rating. please vusit https://www.teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com


মোঃ আব্দুর রাজ্জাক
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

Full rating with the best wishes.please see my content and give your valuable rating.


রাহিম আহমদ
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট সবাইকে দেখার অনুরোধ রইল।


লাইলী আক্তার
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার ৫১ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুযায়ী তৈরি করেছি। সবাইকে দেখার অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মীর কামরুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৮ পূর্বাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।