প্রেজেন্টেশন

নবম শ্রেণি,জেনারেল ইলেকট্রনিক্স-২(তৃতীয় অধ্যায়)

অমিত অধিকারী ২৬ সেপ্টেম্বর,২০২০ ২১৯ বার দেখা হয়েছে ২৩ লাইক ৩২ কমেন্ট ৪.৭৩ রেটিং ( ৩০ )

                                                   

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রফিকুল হাসান
২৫ মে, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

অভিনন্দন!!! আপনি শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, নিরাপদে থাকবেন।


Hasina Momotaj
২৩ মে, ২০২১ ১০:৫১ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।


মাকসুদা খাতুন
২৯ অক্টোবর, ২০২০ ০১:০১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২৭ অক্টোবর, ২০২০ ০৪:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন নাহার বেগম
২১ অক্টোবর, ২০২০ ০৭:২৪ পূর্বাহ্ণ

স্যার লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত আজকের(21 October) VIDEO কনটেন্ট দেখে লাইক ও পূর্ণরেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানাছি।


দিলারা খানম
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

Nice Presentation and best wishes including with full ratings.


মোঃ সাখাওয়াত হোসেন
২৮ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


খাজা নিজাম উদ্দিন
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং একজন তরুণ শিক্ষক হিসেবে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
২৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং একজন তরুণ শিক্ষক হিসেবে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার সেপ্টেম্বর ২য় পাক্ষিক কন্টেন্ট "ব্যান্ডউইথ এবং ডেটা ট্রান্সমিশন মেথড (Bandwidth and Data Transmission Methods)" দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ জোবায়ের হোসেন
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-https://bit.ly/306QHnY


উজ্বল কুমার মজুমদার
২৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/696359


শেখ মোঃ সোহেল রানা
২৬ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


মীর কামরুল ইসলাম
২৬ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪৫ অপরাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল


মোহাম্মদ মাসুদ রানা
২৬ সেপ্টেম্বর, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৭ সেপ্টেম্বর এই পাক্ষিকে আমার ২৭/২৮ তম কন্টেন্টগুলো দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মোঃ আব্দুল কাদির
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017 https://www.teachers.gov.bd/content/details/670990 https://www.teachers.gov.bd/content/details/669493 https://www.teachers.gov.bd/content/details/667962


মুহাঃ রুহুল আমিন
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৮:২৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৬তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/695349


রেহানা সুলতানা
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

Nice content.Requested to watch and rate on my vedio "Udvaboni Golpo"https://www.teachers.gov.bd/content/details/708160


মোঃ শফিকুল ইসলাম
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

Best wishes with the full rating. Please watch my content also and give the rating by clicking on the star beside the like button. If you want to give the full rating, then you have to click on the 5th star. Thank you.


মোঃ হাসান আলী
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোছাঃ শিরীন সুলতানা
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


যীশু রঞ্জন দাস
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ছবিতে ক্লিক করে ভিডিও কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আবুল কালাম আজাদ
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/695263


স্বদেশ দত্ত
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার বাতায়ন পেইজে আমন্ত্রণ।


Purnima Das
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ আলাউদ্দিন
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


স্বরুপ কুমার দাস
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি