প্রেজেন্টেশন

৪র্থ শ্রেণি, বিজ্ঞান, অধ্যায় ৩, মাটি দূষণ ।

লাইলী আক্তার ২৯ সেপ্টেম্বর,২০২০ ৭৬১ বার দেখা হয়েছে ১৩০ লাইক ৩৭২ কমেন্ট ৪.৬২ রেটিং ( ১২৩ )

শিখনফল

এই পাঠ শেষে শিক্ষার্থীরা

..১. বাড়ির দৈনন্দিন ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থানে কেন ফেলা প্রয়োজন তা বর্ণনা করতে পারবে

..২. মাটি কীভাবে দূষিত হচ্ছে তা ব্যাখ্যা করতে পারবে

... মাটি সংরক্ষণে শিক্ষার্থীদের কী কী করণীয় তা উল্লেখ করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১১ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৪১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪২তম কন্টেন্ট "শ্বসনতন্ত্রের সাধারণ রোগ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মো: মিজানুর রহমান
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আপনার কনটেন্ট দ্বারা বাতায়ন সমৃদ্ধি শালী হউক এটাই আমার প্রত্যাশা। পাশাপাশি আমার আইডিতে ঘুরে এসে গঠন মূলক পরামর্শ ও মতামত প্রদানের অনুরোধ করছি।


শাহ আলম মিঞা
২৯ জানুয়ারি, ২০২১ ০৩:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মো: রজব আলী
২৯ জানুয়ারি, ২০২১ ০২:০০ পূর্বাহ্ণ

স্যার,লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল।


বিলকিছ আক্তার
২২ জানুয়ারি, ২০২১ ১২:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য অনেক অনেক শুভকামনা।


মুহাম্মদ সফিকুল আলম
১৬ জানুয়ারি, ২০২১ ০৯:৪৪ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইলো। আমার পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি


আব্দুল আলীম
১৫ জানুয়ারি, ২০২১ ০২:১১ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৬তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/588729


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মাহাবুর রশিদ
১২ জানুয়ারি, ২০২১ ০৪:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য অনেক অনেক শুভকামনা।


অরবিন্দ বিশ্বাস
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৮ জানুয়ারি, ২০২১ ০৩:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


এলিজা বেগম
০৮ জানুয়ারি, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সুজিত দেব
০৫ জানুয়ারি, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মো: রজব আলী
০৫ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


শামছুন নাহার
০৫ জানুয়ারি, ২০২১ ১০:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো।আমার ২৮তম কন্টেন্ট দেখে আপনার মতামত , লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


বিদ্যুৎ চন্দ্র তালুকদার
০৫ জানুয়ারি, ২০২১ ০৯:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


অনিরুদ্ধ বৈরাগী
০৫ জানুয়ারি, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ০১:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


রাহিমা আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০২ জানুয়ারি, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
৩১ ডিসেম্বর, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।


মোঃ জাকির হোসেন
২৮ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


সুলতানুল আরেফীন
২৭ ডিসেম্বর, ২০২০ ০২:১০ অপরাহ্ণ

অসাধারণ কন্টেন্ট। পূর্ণ রেটিং, লাইকসহ্ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আসতে পারেন। কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/821937


মোঃ রফিকুল ইসলাম
২৫ ডিসেম্বর, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কনটেন্ট আপলোড দেয়ার জন্য লাইক রেটিং সহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং সহ মূল্যবান মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
২৫ ডিসেম্বর, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

স্যার, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা। আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের আর্কাইভ সমৃদ্ধ করে চলেছেন, সমৃদ্ধ হচ্ছি আমরা শিক্ষক সমাজ। শুধু ধন্যবাদ দিলে খাটো করা হবে। এজন্য কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। ধৈর্যের ফল আসবেই একদিন না একদিন পাবেন ইনশাল্লাহ। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত কনটেন্ট দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


আব্দুল আলীম
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:৫৫ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


ফয়সল আহমদ
২৫ ডিসেম্বর, ২০২০ ১২:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ ডিসেম্বর, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


মোঃ জাকির হোসেন
২৪ ডিসেম্বর, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


রাহিমা আক্তার
২৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ লিয়াকত আলী
২৪ ডিসেম্বর, ২০২০ ০৬:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অনেক শুভ কামনা।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ

Good content thanks for uploaded. Go ahead. Best wishes to you.


মোঃ আজহারুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৩ ডিসেম্বর, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মুহাম্মাদ নজরুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

আমার ব্লগটিতে লাইক ও রেটিং দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ স্যার।শুভকামনা রইল।আল্লাহ্‌হাফিজ।


সুমনা পাল
২৩ ডিসেম্বর, ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট, ভিডিও কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


সুজিত দেব
২৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


মোঃ জোবায়ের হোসেন
২৩ ডিসেম্বর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
২০ ডিসেম্বর, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং সেই সাথে আপনার প্রতি শুভকামনা রইলো । ঘরে থাকুন, নিরাপদে থাকুন এবং ভালো থাকুন।


আবু নাছির মোঃ নুরুল্লা
১৮ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৪ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং।


মোঃ নুরুল ইসলাম
১৮ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

অনেক অনেক শুভ কামনা স্যর, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার বিজ্ঞান বিষয়ের কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান মতামত আশা করছি।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
১৮ ডিসেম্বর, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
১৭ ডিসেম্বর, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ১১:৪৮ পূর্বাহ্ণ

অনেক অনেক শুভ কামনা স্যর, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার বিজ্ঞান বিষয়ের কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান মতামত আশা করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৭ ডিসেম্বর, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আবু হাসান
১৭ ডিসেম্বর, ২০২০ ০৮:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
১৫ ডিসেম্বর, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মো: আব্দুল মোমিন
১৩ ডিসেম্বর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি।


মোঃ জাকির হোসেন
১০ ডিসেম্বর, ২০২০ ০৭:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


বিদ্যুৎ চন্দ্র তালুকদার
০৯ ডিসেম্বর, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


নির্মল কুমার রায়
০৩ ডিসেম্বর, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার কনটেন্ট দেখার আমন্ত্রন


মোঃ জোবায়ের হোসেন
০৩ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০২ ডিসেম্বর, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৯ তম কন্টেন্ট "মূলধনি আয়- ব্যয় প্রক্কালন " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


হাবিবুর রহমান
২২ নভেম্বর, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

অভিনন্দন ও শুভ কামনা রইল। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার সফলতা কামনা করছি। পাশাপাশি এ সপ্তাতে আপলোডকৃত আমার কনটেন্ট ও ব্লগে লাইক, রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাহাবুর রশিদ
২২ নভেম্বর, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখা'র জন্য বাতায়ন বাড়িতে আমন্ত্রণ জানাচ্ছি।


মোঃ জুয়েল হোসাইন
২১ নভেম্বর, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোড কৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/mdzuelhossain248


মোঃ আজহারুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মজনু মিয়া
১৭ নভেম্বর, ২০২০ ১১:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত ৮৮তম ভিডিও কনটেন্ট দেখার আমন্ত্রণ।


নিমাই চন্দ্র মন্ডল
১৭ নভেম্বর, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোসাঃশারমিন আক্তার
১৬ নভেম্বর, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোছা.সালমা খাতুন
১৬ নভেম্বর, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


হাবিবুর রহমান
১৪ নভেম্বর, ২০২০ ০৯:৩৮ অপরাহ্ণ

অভিনন্দন ও শুভ কামনা রইল। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার সফলতা কামনা করছি। পাশাপাশি এ সপ্তাতে আপলোডকৃত আমার কনটেন্ট ও ব্লগে লাইক, রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৪ নভেম্বর, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৭ তম কন্টেন্ট "বন্ড,শেয়ার ও ডিবেঞ্চার" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৪ নভেম্বর, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৭ তম কন্টেন্ট "বন্ড,শেয়ার ও ডিবেঞ্চার" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ মাহাবুর রশিদ
১২ নভেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত প্রদান করার জন্য অনুরোধ করছি।


সুমন আহমদ
১১ নভেম্বর, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার ০৯.১১.২০২০ ইং গণিত, ৯ম-১০ম শ্রেণির বীজগাণিতিক রাশির কনটেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ । কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/767402


মুহাঃ রুহুল আমিন
১০ নভেম্বর, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ জোবায়ের হোসেন
০৮ নভেম্বর, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ দুলাল হোসেন
০৮ নভেম্বর, ২০২০ ০৩:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আজিজুল ফকির
০৭ নভেম্বর, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
০৬ নভেম্বর, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ সাখাওয়াত হোসেন
০৬ নভেম্বর, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কাজী মোঃ মহসীন
০৪ নভেম্বর, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি ।


মোঃ আজহারুল ইসলাম
০৪ নভেম্বর, ২০২০ ১২:৫০ পূর্বাহ্ণ

খুবই সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।