প্রেজেন্টেশন

শিল্পের শ্রেণী বিভাগ

মোঃ রুস্তম আলী ৩০ সেপ্টেম্বর,২০২০ ৮৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.০০ রেটিং ( )

  শিক্ষার্থীরা শিল্পের শ্রেণী বিভাগ  করে লিখতে ও বলতে পারবে

শিক্ষার্ধীরা প্রত্যেক শিল্পের উদাহরণ লিখতে ও বলতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
০৪ অক্টোবর, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্জ্বল কুমার ঘোষ
০৩ অক্টোবর, ২০২০ ১২:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোছাঃ শিরীন সুলতানা
০১ অক্টোবর, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন ভালো থাকুন ।


রেবেকা সুলতানা
০১ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, পূর্ণরেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোঃ আব্দুল কাদির
০১ অক্টোবর, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017 https://www.teachers.gov.bd/content/details/670990 https://www.teachers.gov.bd/content/details/669493 https://www.teachers.gov.bd/content/details/667962


সন্তোষ কুমার বর্মা
০১ অক্টোবর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০১ অক্টোবর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


খাজা নিজাম উদ্দিন
০১ অক্টোবর, ২০২০ ০৬:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
৩০ সেপ্টেম্বর, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।