প্রেজেন্টেশন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,,কোকদন্ডী গুনাগরী উচ্চ বিদ্যালয়,বাঁশখালী,চট্টগ্রাম।

মোহাম্মদ মোরশেদ ০৪ অক্টোবর,২০২০ ৫৩ বার দেখা হয়েছে ১২ লাইক ১৩ কমেন্ট ৪.৬০ রেটিং ( ১০ )

১। তথ্যযোগাযোগ প্রযুক্তির সাহায্যে কি কি সুবিধা পাওয়া যায় তা বলতে পারবে

। ‘সংযুক্তিই  উৎপাদনশীলতাকথাটি  ব্যাখ্যা করতে পারবে

আউটসোর্সিংএর মাধ্যমে কিভাবে আয় করা যায় তা বিশ্লেষণ করতে  পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
১১ অক্টোবর, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৫ অক্টোবর, ২০২০ ০৫:২১ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৫ অক্টোবর, ২০২০ ০৪:৪৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৫ অক্টোবর, ২০২০ ০৭:৫২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
০৫ অক্টোবর, ২০২০ ০১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


অচিন্ত্য কুমার মন্ডল
০৪ অক্টোবর, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


বিনয় কুমার বিশ্বাস
০৪ অক্টোবর, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
০৪ অক্টোবর, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


লুৎফর রহমান
০৪ অক্টোবর, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/716391


মোঃ নুরুল আমিন
০৪ অক্টোবর, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন রইল।


মাসুদ আহমেদ রত্ন
০৪ অক্টোবর, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

লাইক, রের্টিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্জ্বল কুমার ঘোষ
০৪ অক্টোবর, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । আপনার সফলতা কামনা করি। সুস্থ থাকুন,ভালো থাকুন । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


দীলিপ কুমার রায়
০৪ অক্টোবর, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

সুন্দর প্রেজেন্টেশন। লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা। আমি ৫মতম প্রেজেন্টেশন আপলোড করলাম দয়া করে মন্তব্য করবেন।