প্রেজেন্টেশন

ছবির রঙ ,শ্রেণিঃসপ্তম ,বিষয়ঃবাংলা

তাহমিনা পারভীন ০৫ অক্টোবর,২০২০ ৪০ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৫ কমেন্ট ৪.৮৭ রেটিং ( ১২ )

                          ছবির রঙ

আমাদের চারপাশে গাছ, লতাপাতা, ফুল, মাঠ, নদী,পাহাড়-পর্বত ইত্যাদি দেখি। সবকিছুরই রূপ আছে ,রঙ আছে । সেই রূপকে নানা রঙ এ যারা আঁকেন তারা হলেন চিত্রশিল্পী । পল্লীর প্রকৃতির সেই রঙ ও রূপের বৈচিত্র্যের কথাই লেখক হাশেম খান তাঁর ছবির রং লেখাটিতে ফুটিয়ে তুলেছেন । 




মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
১১ অক্টোবর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৬ অক্টোবর, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , পূর্ণ রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৬ অক্টোবর, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , পূর্ণ রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৬ অক্টোবর, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

চমৎকার বিন্যাস । ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । নিচে সচেতন হোন। আমার উপস্থাপন করা অষ্টম শ্রেণির সাহিত্য কনিকার কবি জীবনানন্দ দাশের লেখা "আবার আসিব ফিরে" কবিতাটি দেখার জন্য আমার বাতায়নবাড়ি নিমন্ত্রণ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
০৬ অক্টোবর, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


উজ্বল কুমার মজুমদার
০৬ অক্টোবর, ২০২০ ১২:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


মোঃ রওশন জামিল
০৬ অক্টোবর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

জাতির জনকের জন্ম শতবর্ষের শুভেচ্ছা রইলো। কন্টেন্ট আপলোড করে প্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। আমার নেতৃত্বের গল্পে আপনার লাইক, পুর্ণরেটিংসহ মূল্যবান মতামত কামনা করছি। https://www.teachers.gov.bd/content/details/717632


লুৎফর রহমান
০৫ অক্টোবর, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/716391


উজ্জ্বল কুমার ঘোষ
০৫ অক্টোবর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

লাইক, রের্টিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৫ অক্টোবর, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


গোলাম রাববানী
০৫ অক্টোবর, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।https://www.teachers.gov.bd/content/details/713714


আবুল কালাম আজাদ
০৫ অক্টোবর, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/715489


মোঃ আলাউদ্দিন
০৫ অক্টোবর, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
০৫ অক্টোবর, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ ফিরোজ
০৫ অক্টোবর, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা। এ পাক্ষিকে বাতায়নে আপলোডকৃত আমার ২২তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মন্তব্য সহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।