প্রেজেন্টেশন

বৈজ্ঞানিক পদ্ধতি/পরীক্ষণ পদ্ধতি

ফারহানা তাসমিন ০৮ অক্টোবর,২০২০ ৯৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১৩ কমেন্ট ৪.৩৩ রেটিং ( ১৫ )

# এই পাঠ শেষে শিক্ষার্থীরা

* বৈজ্ঞানিক পদ্ধতি কাকে বলে তা বলতে পারবে। 

* পরীক্ষণ পদ্ধতি কাকে বলে তা বলতে পারবে।     

* পরীক্ষণ বা বৈজ্ঞানিক পদ্ধতির বৈশিষ্ট্যসমূহ ব্যাখ্যা করতে পারবে।               

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ক্ষিতীশ চন্দ্র সরকার
০৯ অক্টোবর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

শুভকামনা সাথে পূর্ণ রেটিং। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


অচিন্ত্য কুমার মন্ডল
০৯ অক্টোবর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


সন্তোষ কুমার বর্মা
০৯ অক্টোবর, ২০২০ ১২:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ অক্টোবর, ২০২০ ০৬:৫৮ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


নিমাই চন্দ্র মন্ডল
০৯ অক্টোবর, ২০২০ ০৫:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো:আবদুল জলিল
০৮ অক্টোবর, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


উজ্বল কুমার মজুমদার
০৮ অক্টোবর, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


বিনয় কুমার বিশ্বাস
০৮ অক্টোবর, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মাসুদ আহমেদ রত্ন
০৮ অক্টোবর, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ আব্দুল কাদির
০৮ অক্টোবর, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

Best wishes with full rating. Please evaluate my contents. Link is attached. https://www.teachers.gov.bd/content/details/704285 https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017


মোছা বুলবুলি খাতুন
০৮ অক্টোবর, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

চমৎকার বিন্যাস । ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । নিচে সচেতন হোন। আমার উপস্থাপন করা অষ্টম শ্রেণির সাহিত্য কনিকার কবি জীবনানন্দ দাশের লেখা "আবার আসিব ফিরে" কবিতাটি দেখার জন্য আমার বাতায়নবাড়ি নিমন্ত্রণ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
০৮ অক্টোবর, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

চমৎকার বিন্যাস । ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । নিচে সচেতন হোন। আমার উপস্থাপন করা অষ্টম শ্রেণির সাহিত্য কনিকার কবি জীবনানন্দ দাশের লেখা "আবার আসিব ফিরে" কবিতাটি দেখার জন্য আমার বাতায়নবাড়ি নিমন্ত্রণ রইল ।


গোলাম রাববানী
০৮ অক্টোবর, ২০২০ ০৯:২৪ অপরাহ্ণ

আপনার মূল্যবান মন্তব্য সহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।