প্রেজেন্টেশন

শর্করা ও আমিষ জাতীয় খাদ্যের পরিচয় ও উপকারিতা

মোঃ রিয়াজ উদ্দিন ১২ অক্টোবর,২০২০ ৩৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

এই কন্টেন্টের মাধ্যমে শিক্ষার্থীরা .........

শর্করা ও আমিষ জাতীয় খাদ্য সম্পর্কে বলতে পারবে।

এই খাদ্যের উপকারিতা বলতে পারবে।

অভাবজনিত রোগ সম্পর্কে বলতে পারবে।



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ অক্টোবর, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মাসুদ আহমেদ রত্ন
১৩ অক্টোবর, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১৩ অক্টোবর, ২০২০ ০৭:২৩ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
১২ অক্টোবর, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১২ অক্টোবর, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


বিনয় কুমার বিশ্বাস
১২ অক্টোবর, ২০২০ ০৮:১৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


শাহনাজ আক্তার
১২ অক্টোবর, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা৷আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল ৷


মোহাম্মদ মাসুদ রানা
১২ অক্টোবর, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মোঃ শহিদুল ইসলাম
১২ অক্টোবর, ২০২০ ০৬:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।