প্রেজেন্টেশন

diploma in engineering 1st year students.

মোহাম্মদ জিল্লুর রহমান ১৫ অক্টোবর,২০২০ ৮১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ রেটিং ( )

1. DEFINATION OF GRAVITATION AND GRAVITY.

1. NEUTON LAW OF GRAVITATION.

3.  NEUTON CONSTANTS AND ITS VALUE.

4. DIFFERENTS BETWEEN GRAVITATION AND GRAVITY.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ মাসুদ রানা
১৬ অক্টোবর, ২০২০ ০৯:৫৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৬ অক্টোবর, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ আব্দুল কাদির
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৪৭ পূর্বাহ্ণ

Best wishes with full rating. Please evaluate my contents. Link is attached. https://www.teachers.gov.bd/content/details/704285 https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017


উজ্বল কুমার মজুমদার
১৬ অক্টোবর, ২০২০ ০১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


রনধীর দাস
১৫ অক্টোবর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

লাইক ও পুর্ন রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন রইলো। আমার কন্টেন্ট গুলো দেখে আপনার লাইক, রেটিং ও মতামত প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন ।


মো:আবদুল জলিল
১৫ অক্টোবর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

আপনি মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


বিনয় কুমার বিশ্বাস
১৫ অক্টোবর, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।