প্রেজেন্টেশন

দিপ্তী দাশ, সহকারী শিক্ষক , ছালেহ্ জহুর সিটি ক,উ,বি। বিষয়ঃ বাওবি,শ্রেণিঃ ষষ্ঠ, টেকসই উন্নয়ন অভীষ্ট

দিপ্তী দাশ ১৬ অক্টোবর,২০২০ ৫৫ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৯ কমেন্ট ৪.৮৪ রেটিং ( ১৬ )

১। এসডিজি কী তা বলতে পারবে;  

২। জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন অভীষ্ট 

    বর্ণনা করতে পারবে;

৩। জাতিসংঘ ঘোষিত এসডিজির চিত্রভিত্তিক পোস্টার

    তৈরি করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: মিজানুর রহমান
০৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আপনার কনটেন্ট দ্বারা বাতায়ন সমৃদ্ধি শালী হউক এটাই আমার প্রত্যাশা এবং পাশাপাশি আমার আইডিতে ঘুরে এসে গঠন মূলক পরামর্শ ও মতামত প্রদানের অনুরোধ জানাচ্ছি।


মোঃ সামছুল হোসেন
০৮ জানুয়ারি, ২০২১ ০৯:৫৩ পূর্বাহ্ণ

চমৎকার হয়েছে । লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্পে আপনার লাইক,কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি। দোয়া রইল সব সময় "ভালো থাকুন,ভালো রাখুন"।আমিন


মোঃ ফখরুজ্জামান
২৯ অক্টোবর, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম, ম্যাডাম, লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার বইপড়া কনটেন্টটি দেখে আপনার লাইক ও রেটিং কামনা করছি।


মোঃ সাইফুল ইসলাম চৌধুরী
২৪ অক্টোবর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ জোবায়ের হোসেন
১৭ অক্টোবর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৭ অক্টোবর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
১৬ অক্টোবর, ২০২০ ০৫:২৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ করছি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১৬ অক্টোবর, ২০২০ ০২:৫৪ অপরাহ্ণ

আপনি মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


বিনয় কুমার বিশ্বাস
১৬ অক্টোবর, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
১৬ অক্টোবর, ২০২০ ০৯:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৬ অক্টোবর, ২০২০ ০৯:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


স্বদেশ দত্ত
১৬ অক্টোবর, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার বাতায়ন পেইজে আমন্ত্রণ।


মাহবুবুল আলম (তোহা)
১৬ অক্টোবর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com


Purnima Das
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৫৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ, আমার কন্টেন্ট দেখার জন্য।


মোঃ গোলাম ওয়ারেছ
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ আব্দুল কাদির
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৩৫ পূর্বাহ্ণ

Best wishes with full rating. Please evaluate my contents. Link is attached. https://www.teachers.gov.bd/content/details/704285 https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017


উজ্বল কুমার মজুমদার
১৬ অক্টোবর, ২০২০ ০১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৬ অক্টোবর, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত । আমার কন্টেন্ট গুলো দেখে আপনার, মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি । ভালো থাকুন, সুস্থ্য থাকুন ।


মো:আবদুল জলিল
১৬ অক্টোবর, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

আপনি মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।