প্রেজেন্টেশন

সকল সারদের প্রতি আমার বিনীত অনুরোধ, দেখে মন্তব্য পরামর্শ দিবেন, দাখিল নবম ও দশম শ্রেনি কুরআন মাজীদ ১ম পাঠ, ১ম রূকু সুরা –আল-বাকারা ১-৫ আয়াত ।

মোঃ আজহারুল ইসলাম ১৮ অক্টোবর,২০২০ ৩২ বার দেখা হয়েছে ১০ লাইক ১৩ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১০ )

1.কুরআন মাজীদের সত্যতা বলতে পারবে।
2.মুমিনের গুণাবলী সমূহ লিখতে পারবে।

3.পৃথিবীতে সফল ব্যাক্তি কারা, তা বিশ্লেষন করতে পারবে।
q  কুরানের শুরুতেই আল্লাহ তায়ালা – الم  শব্দটি  এনেছেন , এটি  কুরানের বিচ্ছিন্ন হরফ সমূহের অন্তর্ভূক্ত। যার অর্থ একমাত্র আল্লাহ ছাড়া আর কেহ জানেনা । উপরোল্লিখিত আয়াতগুলিতে আসমানি  কিতাব তথা কুরান মাজীদ ও তাকওয়াবান লোকদের পরিচয় সম্পর্কে আলোচনা করা হয়েছে। বিশুদ্ধ আকিদা ও খাঁটি মুমিনের গুণাবলি অর্জনের পাশাপাশি  নেক আমলের গুরুত্ব প্রদান করা হয়েছে ।   এই গুণগুলি যারাই অর্জন করতে পারবে শেষ আয়াতে কেবল তারাই যথার্থ সফলকাম হতে পারবে আল্লাহ তায়ালা ঘোষনা করেদিয়েছেন ।           

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
২১ অক্টোবর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ জোবায়ের হোসেন
২১ অক্টোবর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ অক্টোবর, ২০২০ ০৯:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
১৮ অক্টোবর, ২০২০ ১১:২৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মুহাঃ রুহুল আমিন
১৮ অক্টোবর, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মাহবুবুল আলম
১৮ অক্টোবর, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ

Please visit https://www.teachers.gov.bd/content/details/708984


আব্দুল্লাহ আত তারিক
১৮ অক্টোবর, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


প্রদীপ কুমার রায়
১৮ অক্টোবর, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হাসান
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি। https://www.teachers.gov.bd/content/details/735902


নাছিমা আক্তার
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

লাইক, কমেন্টস ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ৪০ তম কটেন্টি দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।আপনার মূল্যবান একটা লাইক,কমেন্টস ও রেটিং আমাকে পৌছে দিতে পারে আমার কাঙ্খিত স্থানে।তাই সবিনয়ে অনুরোধ করছি আমার কন্টেন্ট দেখার জন্য।


মোহাম্মদ মাসুদ রানা
১৮ অক্টোবর, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৫ অক্টোবর এই পাক্ষিকে আমার ৩০তম ৭ম শ্রেণির ১৩ অধ্যায়ের “প্রাকৃতিক পরিবেশ এবং দূষণ” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


সাইদুর রহমান
১৮ অক্টোবর, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল। মন্তব্য করুন


মোঃ তৌফিকুল ইসলাম
১৮ অক্টোবর, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।