প্রেজেন্টেশন

A physics 1 (65912) class for diploma in engineering 1st year students.

মোহাম্মদ জিল্লুর রহমান ২০ অক্টোবর,২০২০ ৮৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

1. DESCRIVE WORK ENERGY AND POWER.

2. USE OF WORK ENERGY AND POWER.

3. METHEMETICAL SOULATION OF WORK ENERGY AND POWER.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২১ অক্টোবর, ২০২০ ০৮:১৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২১ অক্টোবর, ২০২০ ০৮:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ অক্টোবর, ২০২০ ০৭:১৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মাকছুম মিয়া
২১ অক্টোবর, ২০২০ ১২:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


রেহানা আক্তার ঝর্ণা
২০ অক্টোবর, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আব্দুল্লাহ আত তারিক
২০ অক্টোবর, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


লক্ষ্মী নারায়াণ পাশী
২০ অক্টোবর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো স্যার।


Purnima Das
২০ অক্টোবর, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইল শুভ কামনা সেইসাথে আমার কনটেন্ট দেখার অনুরোধ করছি।