প্রেজেন্টেশন

সেট ও সেট প্রকাশের পদ্ধতি

যীশু রঞ্জন দাস ২১ অক্টোবর,২০২০ ৫০ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.৯৮ রেটিং ( )

১। সেট কী তা বলতে পারবে।

২। সেট প্রকাশের পদ্ধতি বর্ণনা করতে পারবে।

৩। সেট সংক্রান্ত গাণিতিক সমস্যার সমাধান করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
যীশু রঞ্জন দাস
২২ অক্টোবর, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ অক্টোবর, ২০২০ ০৯:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২২ অক্টোবর, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


অচিন্ত্য কুমার মন্ডল
২১ অক্টোবর, ২০২০ ০৮:১৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


আব্দুল্লাহ আত তারিক
২১ অক্টোবর, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
২১ অক্টোবর, ২০২০ ০৬:৫৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২১ অক্টোবর, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা । আমার কন্টেন্টে রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইলো।


মাহবুবুল আলম (তোহা)
২১ অক্টোবর, ২০২০ ০৪:৫৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার, please visit http://teachers.gov.bd/content/details/723610


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২১ অক্টোবর, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মো: রজব আলী
২১ অক্টোবর, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

লা্ইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ মনিরুজ্জামান মিয়া
২১ অক্টোবর, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ শুভ কামনা রই্লো। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোহাম্মদ মাসুদ রানা
২১ অক্টোবর, ২০২০ ১২:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


প্রদীপ কুমার রায়
২১ অক্টোবর, ২০২০ ১১:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


যীশু রঞ্জন দাস
২১ অক্টোবর, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি । আপনাদের সহযোগিতা ও উৎসাহ পেলে বাতায়ন কে আরও সমৃদ্ধ করতে পারবো।