প্রেজেন্টেশন

বিষয়ঃ- বাংলাদেশ ও বিশ্বপরিচয় নবম -দশম শ্রেণি পঞ্চদশ অধ্যায়ঃ বাংলাদেশের সামাজিক পরিবর্তন ও উপাদান,মোঃনূরমুজাহীদ বিশ্বাস সহকারী শিক্ষক (সমাজবিজ্ঞান).

মো: নূরমুজাহীদ বিশ্বাস ২৩ অক্টোবর,২০২০ ৬৬ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১০ )

*সামাজিক পরিবর্তনের সংজ্ঞা  বলতে পারবে;
*বাংলাদেশের সামাজিক পরিবর্তনের উপাদানগুলি বিশ্লেষণ করতে পারবে;

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
২৪ অক্টোবর, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন


মো: নূরমুজাহীদ বিশ্বাস
২৫ অক্টোবর, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

আপনার মতামত ও কন্টেন্ট দেখার জন্য ধন্যবাদ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৪ অক্টোবর, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
২৪ অক্টোবর, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো: রজব আলী
২৪ অক্টোবর, ২০২০ ০২:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৩ অক্টোবর, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মুহাঃ রুহুল আমিন
২৩ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


নিমাই চন্দ্র মন্ডল
২৩ অক্টোবর, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা৷আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল ৷


মোহাম্মদ মাসুদ রানা
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মো:আবদুল জলিল
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

আপনি মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মাহবুবুল আলম (তোহা)
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৪০ অপরাহ্ণ

Please visit http://teachers.gov.bd/content/details/736499


মো: নূরমুজাহীদ বিশ্বাস
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৩৮ অপরাহ্ণ

Thanks


আব্দুল মাজিদ
২৩ অক্টোবর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

Onek sundor hoica. Sir.