প্রেজেন্টেশন

অষ্টম শ্রেণীর দ্রবিতীয় চনা বাংলাদেশের কৃষক

মোসাঃ আসমা আক্তার বানু ২৫ অক্টোবর,২০২০ ৪৩ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৬ কমেন্ট ৪.৯৬ রেটিং ( ১১ )

রচনাটি পাঠ শেষে শিক্ষার্থীরা

১।রচনাটি সম্পর্কে জানতে পারবে।

২।বাংলাদেশের কৃষক সম্পর্কে বলতে পারবে।

৩।বাংলাদেশের কৃষকের গুরুত্ব মূল্যায়ন করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
২৬ অক্টোবর, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ অক্টোবর, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৬ অক্টোবর, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ জোবায়ের হোসেন
২৬ অক্টোবর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৬ অক্টোবর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সাইফুল ইসলাম
২৬ অক্টোবর, ২০২০ ০৬:০৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/747997


মোঃ গোলাম ওয়ারেছ
২৫ অক্টোবর, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


রেহানা আক্তার ঝর্ণা
২৫ অক্টোবর, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অভিনন্দন ।আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


নার্গিস আক্তার
২৫ অক্টোবর, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রায়হান উদ্দিন
২৫ অক্টোবর, ২০২০ ০৯:২২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


মোঃ মহিদুল ইসলাম
২৫ অক্টোবর, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ তানভীর হোসেন
২৫ অক্টোবর, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মাহবুবুল আলম (তোহা)
২৫ অক্টোবর, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

Best wishes with like & ratting. please visit http://teachers.gov.bd/content/details/736499


মোহাম্মদ মাসুদ রানা
২৫ অক্টোবর, ২০২০ ০৯:০১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৫ অক্টোবর এই পাক্ষিকে আমার ৩০তম ৭ম শ্রেণির ১৩ অধ্যায়ের “প্রাকৃতিক পরিবেশ এবং দূষণ” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৫ অক্টোবর, ২০২০ ০৯:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইলো ম্যাম।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৫ অক্টোবর, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

চমৎকার । এগিয়ে যান।